• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

‘বিএনপির ষড়যন্ত্রের জবাব রাজপথে দেওয়া হবে’


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ০৯:৫১ পিএম
‘বিএনপির ষড়যন্ত্রের জবাব রাজপথে দেওয়া হবে’
ছবি : সংগৃহীত

বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রের জবাব রাজপথে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শনিবার (৭ অক্টোবর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, “আগুন-সন্ত্রাস ও দেশি-বিদেশি ষড়যন্ত্র করে বিএনপি জামায়াত যদি নির্বাচন বানচালের চেষ্টা করে, তাহলে রাজপথে তাদের মোকাবিলা করা হবে। একইসঙ্গে জনগণের জানমালের কোনো ধরনের ক্ষয়ক্ষতি করলে ডাবল গণধোলাই দেওয়া হবে।”

মোফাজ্জল হোসেন বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী ২০২৪ সালের প্রথম সপ্তাহে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন (ইসি) ইলেকশন পরিচালনা করবে।”

বর্তমান সরকার আজীবন দরকার মন্তব্য করে মোফাজ্জল হোসেন বলেন, “নির্বাচনে কারা এলো, কারা এলো না তার জন্য বসে থাকার সময় নাই।
কারণ বিএনপি-জামায়াতের কাজই হলো নির্বাচন এলে তা কীভাবে বানচাল করা যায়, সেই চিন্তা করা। কিন্তু জনগণ কোনোভাবেই তাদের হাতে ক্ষমতা দেবে না।”

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, “নির্বাচনের জন্য প্রস্তুত হন। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা জনগণকে জানান। যাতে জনগণ আরও সচেতন হয়, সরকারের উন্নয়ন সম্পর্কে জানে এবং আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দেয়। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।”

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারীর 
সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান।

এছাড়াও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!