• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৩:৪২ পিএম
কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ

কুড়িগ্রামে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মোক্তারপাড়া জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এনআর প্লাজার সামনে গিয়ে শেষ হয়। এরপর এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে কুড়িগ্রাম জেলা বিএনপির সহসভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবুর সভাপতিত্ব করেন। এতে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন, সহসাধারণ সম্পাদক ইদ্রিস আলী, মোসলেম উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লেবু, সাংগঠনিক সম্পাদক আহসান কবির লিখন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, জেলা যুবদল সভাপতি রায়হান কবির, সাধারণ সম্পাদক নাদিম আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সরকার খালেদা জিয়াকে ভয় পায়। এ জন্য তাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। অবিলম্বে বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবি জানান তারা।

Link copied!