• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

‘বিএনপি-জামায়াতের কাজ দেশে সংকট তৈরি করা’


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩, ০৭:০০ পিএম
‘বিএনপি-জামায়াতের কাজ দেশে সংকট তৈরি করা’

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, “বিএনপি-জামায়াতের কাজ দেশে সংকট তৈরি করা। জ্বালাও-পোড়াও আন্দোলনের মাধ্যমে দেশকে বিপদের দিকে ঠেলে দেওয়া। কখনই ভালো কাজ করা তাদের পক্ষে সম্ভব না। সবসময় দেশকে অস্থিতিশীল রাখাই তাদের মূল কাজ।”

রোববার (১৩ আগস্ট) দুপুরে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে নিজস্ব তহবিল থেকে ডেঙ্গু প্রতিরোধে সাধারণ মানুষের মধ্যে মশারি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশের যেকোনো দুর্যোগে বিএনপি-জামায়াতের লোকজন কখনো সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াননি বলে অভিযোগ করেন ফরহাদ হোসেন। তিনি বলেন, “করোনাকালীন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ থেকে শুরু করে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সবসময় অসহায় মানুষের পাশে ছিলেন। খাবার, অক্সিজেন থেকে শুরু করে ওষুধসামগ্রী নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন। কৃষকের ধান কাটা থেকে শুরু করে এখন ডেঙ্গু পরিস্থিতিতেও তারা সবার পাশে আছেন।”

জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন, “বৃষ্টিপাত দেরিতে হওয়ায় সারা দেশে ডেঙ্গুর প্রভাব বেড়েছে। বৃষ্টি শুরু হয়েছে। দ্রুত ডেঙ্গু পরিস্থিতি স্বাভাবিক হবে।”

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান লতিফুন্নেছা লতা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন, মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এসময় ডেঙ্গু প্রতিরোধে এক হাজার মানুষের মধ্যে মশারি বিতরণ করা হয়।

Link copied!