• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বরগুনা আইনজীবী সমিতির সভাপতি বাহাদুর, সম্পাদক আতিক


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৩, ০৮:২১ পিএম
বরগুনা আইনজীবী সমিতির সভাপতি বাহাদুর, সম্পাদক আতিক

বরগুনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে আক্তারুজ্জামান বাহাদুর সভাপতি ও মো. আতিকুল হক আতিক সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সমিতির হলরুমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট শেষে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. মোস্তাফিজুর রহমান বাবুল আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

বরগুনা জেলা আইনজীবী সমিতির ২৬৭ জন ভোটারের মধ্য ২৬১ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।

সভাপতি আক্তারুজ্জামান বাহাদুর ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী আবদুর রহমান নান্টু পেয়েছেন ৯৬ ভোট। আর সাধারণ সম্পাদক মো. আতিকুল হক আতিক পেয়েছেন ৮৬ ভোট।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহসভাপতি মো. মিজানুর রহমান মজনু, মো. মশিউর রহমান, মো. মহসিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন, নাগিদ সুলতানা লাকি, মাহবুবুর রহমান মঈন, গ্রন্থাগার সম্পাদক মো. কবির হোসেন, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক মো. ইসমাইল হোসেন রাসেল, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে সালমা খান নাতাশা, সদস্য ইমরান হোসেন, সাইফুল ইসলাম ওয়াসিম ও রুহুল ইসলাম হাওলাদার।

প্রধান নির্বাচন কমিশন মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, “আমরা সুষ্ঠুভাবে সকাল ৯টা হতে বেলা ১টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ করি। কোনো প্রকার ঝামেলা ছাড়াই নির্বাচন সম্পন্ন করতে পেরেছি। আমাদের কমিশনকে কার্যকরি কমিটি সার্বক্ষনিক সহযোগিতা করায় তাদেরকে ধন্যবাদ জানাই।”

নবনির্বাচিত সভাপতি আক্তারুজ্জামান বাহাদুর বলেন, “আমি ও আমার পরিষদ আগামী এক বছর আইনজীবীদের কল্যাণে কাজ করে যাব।“

সাধারণ সম্পাদক মো. আতিকুল হক আতিক বলেন, “আমি আগেও এই বারের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। আমি সততার সঙ্গে দায়িত্ব পালন করতে পেরেছি বলেই, এবারও বিজ্ঞ আইনজীবী বন্ধুরা আমাকে ভোট দিয়েছেন। আমার ওপর অর্পিত দায়িত্ব আইনজীবী বন্ধুদের নিয়ে পালন করব।”

Link copied!