• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ২


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০৪:২৭ পিএম
ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ২
ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা। ছবি : সংগৃহীত

ফরিদপুর-৩ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের দুই সমর্থকের ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে জেলা সদরের নর্থচ্যানেল ইউনিয়নে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই ইউনিয়নের সাহেব আলী শেখের ছেলে আব্দুল আজিজ শেখ এবং রহমান শেখের ছেলে সিদ্দিক শেখ। আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার সিদ্দিক শেখ বলেন, “আমি সকালে বাড়ি থেকে বের হয়ে আমাদের ঈগল প্রতীকের অফিসে যাচ্ছিলাম। আক্কাস আলী বাজারে পৌঁছলে নৌকার কর্মী হালিম শেখ আমাকে দেখে বলে- ‘এই শা.. তুই এ কে আজাদের নির্বাচন করিস কেন?’ তখন আমি বলি, এ কে আজাদ একজন ভালো লোক, তাই তার নির্বাচন করি। তখন সে আমারে বলে- ‘তুই স্বতন্ত্র প্রার্থী ঈগলের নির্বাচন করতে পারবি না।’ বলেই বাজারের ভেতর আমাকে মার শুরু করে, কিল, ঘুষি, লাথি মেরে মাটিতে ফেলে দেয়।”

হামলায় আহত আব্দুল আজিজ শেখ বলেন, “আমি বাজারে এসে হালিমকে বলছি, তুই আমার ভাতিজাকে মারলি ক্যান? আমরা এ কে আজাদের নির্বাচন করি তাতে তোদের সমস্যা কী? তখন আমার ওপরও হামলা করে কিল-ঘুষি মারে। ওরা প্রতিদিন হুমকি দেয়, আমাদের পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলে।”

ভুক্তভোগীদের অভিযোগ, নর্থচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মোফাজজেল ও পান্নু শেখের হুকুমে এই হামলা করা হয়। আবুল শেখ, রহিম শেখ, নাজমুল শেখ, রহিম শেখ, ফজল শেখ ও বাদশা মোল্লা প্রতিদিন তাদের হুমকি দেন।

এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, “হামলার ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!