• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ফরিদপুরে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৭


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ০৮:৪২ পিএম
ফরিদপুরে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৭

ফরিদপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার কে এম শাইখ আকতার এসব তথ্য নিশ্চিত করেন।  

গ্রেপ্তাররা হলেন জেলা শহরের লক্ষ্মীপুর এলাকার মো. আলম হোসেন (৪৬), শিবরামপুর গ্রামের মো. শফিকুল শেখ (৩৫), ভাঙ্গার মানিকদী গ্রামের মো. ওমর ফারুক (৩২), শহরের টেপাখোলা এলাকার মো. মুসা সিকদার (৪২), সালথার নিধিপট্টি এলাকার মো. সবুজ মাতব্বর (২৪), রাজবাড়ীর ভবকদিয়া গ্রামের মো. শাহাদাত হোসেন খান (২২) ও শহরের সাদীপুর এলাকার মো. খোকা শেখ (৪৫)।

র‌্যাব জানায়, সোমবার ভোরে ফরিদপুর সদরের পাইককান্দি গ্রামে মো. ফরিদ শেখের বাড়িতে ডাকাত এসেছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। এ সময় দুটি গরু ও একটি ট্রাকসহ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব। এছাড়া তাদের কাছ থেকে দুটি ওয়ান শুটার গান, দুটি কার্তুজ, ১২টি সিমসহ সাতটি মোবাইল, একটি রামদা, একটি দা ও ডাকাতির কাজে ব্যবহৃত চাকু, রেঞ্জ, লোহার রড ও ওয়ার কাটার জব্দ করা হয়।

ক্যাম্পের কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, “এ ঘটনায় বাড়ির মালিক ফরিদ শেখ বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা করেছেন। অপরদিকে র‌্যাবের ডিএডি বাদী হয়ে ওই সাত ডাকাতকে আসামি করে অস্ত্র আইনে আরেকটি মামলা করেছেন।”

Link copied!