• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে আ.লীগ : স্বরাষ্ট্রমন্ত্রী


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৫:৪৮ পিএম
দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে আ.লীগ : স্বরাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগ সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, বাংলাদেশে উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই। আওয়ামী লীগ সরকারের আমলে দেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল।”

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ভোলার চরফ্যাশনে ১৫ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে আসাদুজ্জামান খান কামাল বলেন, “বিএনপি দেশে বিচারহীনতার সংস্কৃতি চালু করে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্যে দিয়ে ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে গুম খুনের ও বিচারহীনতার সংস্কৃতি চালু করে। বঙ্গবন্ধুর হত্যার পর আমাদের বিচার চাওয়ার, বিচার পাওয়ার অধিকার ছিল না। এটা ছিল চরম মানবাধিকার লঙ্ঘন। সেই বিচার না পাওয়ার অবস্থা থেকে আজ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মুক্ত করেছেন।”

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, “আওয়ামী লীগ সরকার ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছে। এই সরকারের আমলে মানুষ ন্যায় বিচার পাচ্ছেন।”

সুধী সমাবেশের আগে ভোলা-৪ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ এমএম নজরুল ইসলামের ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত কর্মসূচিতে যোগদান এবং প্রায় ৪০০ কোটি টাকা ব্যয় বোরহানউদ্দিন থেকে চরফ্যাশন হাইভোল্টেজ গ্রিড লাইন ও চরফ্যাশনে গ্রিড সাবস্টেশন কাজের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। এছাড়াও জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, ফ্যাশন স্কয়ার, আধুনিক পরিবেশবান্ধব খাসমহল জামে মসজিদ ও বাস স্ট্যান্ডসহ বিভিন্ন উন্নয়ন পরিদর্শন করেন তিনি।

Link copied!