• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

স্ত্রীর প‌রকীয়া প্রেমিককে ডেকে এনে হত্যার অভিযোগ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৭:২৪ পিএম
স্ত্রীর প‌রকীয়া প্রেমিককে ডেকে এনে হত্যার অভিযোগ

টাঙ্গাইলে ভুঞ‌াপুরে জয়নাল আবেদীন (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ফলদার ঘোনার পাড়া মোইশা বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জয়নাল আবেদীনের বা‌ড়ি গাইবান্ধা জেলার গো‌বিন্দগঞ্জ এলাকায়। তি‌নি গাজীপু‌রের কা‌লিয়াকৈর এলাকায় সিএন‌জিচালক ছি‌লেন।

জানা যায়, ফলদা এলাকার জীব‌নের স্ত্রী কা‌লিয়া‌কৈর থাকাকা‌লে সিএন‌জিচালক জয়না‌লের সঙ্গে প্রেমের সম্পর্ক গ‌ড়ে ওঠে। তা‌দের এ সম্পর্ক স্বামী জীবন জে‌নে যান। প‌রে স্ত্রীর সঙ্গে কথা ব‌লে ৬ সে‌প্টেম্বর জয়নাল‌কে কা‌লিয়া‌কৈর থে‌কে ফলদায় ডে‌কে নি‌য়ে আসেন। এরপর থেকে জয়নাল নিখোঁজ ছিলেন। এদিকে জয়না‌লের খোঁজ না পাওয়ায় তার পরিবার কা‌লিয়া‌কৈর থানায় সাধারণ ডায়‌রি ক‌রে। প‌রে পু‌লিশ তথ‌্যপ্রযু‌ক্তির সহায়তায় জীব‌নের সং‌শ্লিষ্টতা খুঁজে পেয়ে তা‌কে আটক ক‌রে। জিজ্ঞাসাবাদে জীবন হত‌্যাকা‌ণ্ডের কথা স্বীকার ক‌রেন। এরপর দেওয়া তথ্যের ভিত্তিতে জয়নালের মরদেহ উদ্ধার করা হয়।

ফলদা ঘোনাপাড়ার ইউপি সদস‌্য আব্দুর রাজ্জাক মিয়া ব‌লেন, প্রেমের সম্প‌র্কের জের ধ‌রে ওই ব‌্যক্তি‌কে ডে‌কে এনে হত‌্যার পর মরদেহ বি‌লে ফে‌লে দেওয়া হয়। প‌রে জীব‌নের কথামতো ভুঞাপুর থানা ও কা‌লিয়া‌কৈর থানা পু‌লিশ মর‌দেহ উদ্ধার ক‌রে। ত‌বে মর‌দেহটি প‌ঁচে গে‌ছে।

ভুঞাপুর থানার উপপ‌রিদশর্ক (এসআই) কামরুল ইসলাম বলেন, ওই ব‌্যক্তি নিখোঁজের এক‌টি ডায়‌রি হয়ে‌ছিল কা‌লিয়াকৈর থানায়। প্রেমঘ‌টিত কারণে তাকে হত‌্যা করা হয়েছে। পরে জীবনের কথা অনুযায়ী ফলদার বিল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‌্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জীবন পু‌লিশ হেফাজতে রয়েছে।

Link copied!