• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

৮ স্পেশাল ট্রেনে রংপুরে আ.লীগের নেতাকর্মীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০২:২২ পিএম
৮ স্পেশাল ট্রেনে রংপুরে আ.লীগের নেতাকর্মীরা

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে আটটি স্পেশাল ট্রেনে বিভিন্ন জেলা থেকে রংপুর এসেছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২আগস্ট) দুপুরের মধ্যে ট্রেনগুলো রংপুর রেলস্টেশনে পৌঁছে।

তথ্যটি নিশ্চিত করেছেন রংপুর রেলওয়ে স্টেশন সুপার শংকর গাঙ্গুলী। 
ট্রেনগুলো হলো  বুড়িমারী স্পেশাল, কুড়িগ্রাম স্পেশাল, লালমনি স্পেশাল, দিনাজপুর স্পেশাল ও পঞ্চগড় স্পেশাল। ট্রেন থেকে নেমে মিছিল নিয়ে সমাবেশস্থল রংপুর জিলা স্কুল মাঠে যান নেতাকর্মীরা। সকাল থেকেই সমাবেশস্থলের সামনে নেতাকর্মীরা সমবেত হচ্ছেন।

এদিকে সাড়ে ৪ বছর পর প্রধানমন্ত্রীর রংপুরের জনসমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তা নিয়ে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। সবাইকে তল্লাশি করে মাঠে ঢুকতে দেওয়া হচ্ছে। কড়া নজরদারিতে রয়েছে এসএসএফ। এ ছাড়া মঞ্চের পেছনে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি সদস্য মোতায়েন রয়েছে। পুরো নগরীজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে।

রংপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত এই জনসভায় বিকেল ৩টা ৫ মিনিটে উপস্থিত হবেন প্রধানমন্ত্রী। এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী প্রমুখ বক্তব্য দেবেন।

প্রধানমন্ত্রী সর্বশেষ রংপুরে এসেছিলেন ২০১৮ সালের ২৩ ডিসেম্বর। এ সময় তিনি রংপুরের পীরগঞ্জ ও তারাগঞ্জে দুটি নির্বাচনী জনসভা করেছেন। সাড়ে চার বছরের বেশি সময় পর এবার তিনি রংপুরে আসছেন।

Link copied!