• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩, ০৬:২৮ পিএম
৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

টাঙ্গাইলের কালিহাতীতে ৯০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে পলাশ মিয়া (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে সোমবার (২৪ এপ্রিল) ভোরে উপজেলার দশকিয়া উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার পলাশ মিয়া উপজেলার কদিম হামজানী গ্রামের শরিফ উদ্দিনের ছেলে।

ভুক্তভোগীর পুত্রবধূ জানান, ঘটনার দিন নিজের ঘরে ঘুমিয়েছিলেন তার শাশুড়ি। বাড়ির একটি ঘরে একাই ঘুমাতেন তিনি। তার তিন ছেলে আলাদা আলাদা ঘরে স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। এক পর্যায়ে শাশুড়ির গোঙানির শব্দ পেয়ে পাশের ঘর থেকে তিনি এসে দেখেন দরজা বাইরে থেকে আটকানো। তখন তিনি চোর এসেছে বলে চিৎকার করেন।

তিনি অভিযোগ করে আরও বলেন, “রাতে পলাশ আমার শাশুড়ির ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষণ করেছে। এতে তিনি বাঁধা দেওয়ার চেষ্টা করলে কিল-ঘুষি দিয়ে তার একটি দাঁত ভেঙে ফেলে পলাশ। পরে আমরা শাশুড়ির ঘরে গিয়ে তাকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি।”

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. সালমা জাহান বলেন, “পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। বর্তমানে ওই নারী হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন।”

দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া বলেন, “ঘটনাটি খুবই দুঃখজনক ও নিন্দনীয়। একজন মাদকাসক্ত ৯০ বছরের একজন বিধবাকে ধর্ষণ করে চরম অন্যায় করেছে।”

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, “এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই বৃদ্ধার ছেলে বাদি হয়ে থানায় মামলা করেন। মামলার পর জেলা ও কালিহাতী থানা পুলিশের টিম অভিযান চালিয়ে পলাশকে গ্রেপ্তার করেছে। বুধবার দুপুরে তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।”

Link copied!