• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ময়মনসিংহে একই পরিবারের তিনজনসহ সড়কে ঝরল ৮ প্রাণ


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ০৭:১৪ পিএম
ময়মনসিংহে একই পরিবারের তিনজনসহ সড়কে ঝরল ৮ প্রাণ

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৮ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) ময়মনসিংহ সদর, ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহ সদর উপজেলায় বাসের ধাক্কায় নারী ও শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার ল্যাংড়াবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন লুৎফর রহমান (৩০), তার স্ত্রী শাহনাজ (২৫) ও ছেলে মাহিত (২)। তিনজনের মধ্যে ঘটনাস্থলেই মারা যায় শিশু মাহিত। এসময় মাহিতের বাবা-মাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোসণা করেন।

এছাড়াও ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাদানি সিএনজি পাম্পের সামনে একটি যাত্রীবাহী পিকআপ ইউটার্ন নেওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই দুজন নিহত হন। এদের মধ্যে মারুফের (১৮) বাড়ি ঈশ্বরগঞ্জ এবং আপেল মিয়ার (৩০) বাড়ি নান্দাইল উপজেলায়।

অপরদিকে, ত্রিশালের বালিপাড়ায় ত্রিশাল-নান্দাইল সড়কে আরেকটি দুর্ঘটনায় বাসের ধাক্কায় ২ অটোরিকশাযাত্রীর মৃত্যু হয়। এদের একজন নাসিমা (৩৫), তার বাড়ি একই উপজেলার কাজিরকান্দা গ্রামে এবং অপর আরেকজনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) মো. চাঁদ মিয়া।

এছাড়াও, একই দিন সকালে তারাকান্দা উপজেলায় বাসের ধাক্কায় আবুল বাশার (৬০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন তারাকান্দা উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী।

Link copied!