• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

সিরাজগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৪


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩, ০২:৫৫ পিএম
সিরাজগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জের সলঙ্গায় মাদকসহ চারজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন জেলার রায়গঞ্জ উপজেলার নলকা ঝাকড়ী গ্রামের মৃত শাহেদ আলী ফকিরের ছেলে জিন্নাহ ফকির (৪৫), নলকা মধ্যপাড়া গ্রামের গণি শেখের ছেলে সাখাওয়াত হোসেন (৪০), মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার যাত্রাপুর পশ্চিমপাড়া গ্রামের মো. কবিরের ছেলে মো. হাবিব (২৮) ও রাজশাহী জেলার বেলপুকুর উপজেলার জামিরা মধ্যপাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে মো. লাল ওরফে শাহাবুর (২২)।

ওসি রওশন আলী বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সলঙ্গা উপজেলার নলকা মোড় এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ছাড়া মঙ্গলবার ভোররাতে সলঙ্গা উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের ভাই ভাই হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের  সামনে অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর আদালতে হস্তান্তর করা হয়েছে।”

Link copied!