• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

কনডমের ভেতর ইয়াবা পাচার, স্ত্রী-শাশুড়িসহ আটক ৪


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ১২:২০ পিএম
কনডমের ভেতর ইয়াবা পাচার, স্ত্রী-শাশুড়িসহ আটক ৪

কনডমের ভেতর ঢুকিয়ে ইয়াবা পাচারের সময় একই পরিবারের পাঁচজনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। তারা পর্যটক বেশে টেকনাফ থেকে ঢাকার উদ্দেশে নিয়ে যাচ্ছিলেন এসব ইয়াবা। এ সময় ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে কক্সবাজারের হোটেল মোটেল জোনের লাইট হাউস এলাকার স্বপ্ন বিলাস নামের আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে তাদের আটক করা।

আটক ব্যক্তিরা হলেন ইসমাইল হোসেন (৪০), তার স্ত্রী ফারজানা আকতার, শাশুড়ি হোসনে আরা ও শ্যালিকা ছাবিনা আকতার। তারা সবাই গাজীপুরের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ইয়াবাগুলো বৃহস্পতিবার সন্ধ্যায় টেকনাফ থেকে সংগ্রহ করে রাত ৯টায় ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল।

সাইফুল ইসলাম বলেন, “সন্ধ্যায় আমাদের কাছে তথ্য আসে, কিছু মাদক কারবারি পর্যটক বেশে টেকনাফ থেকে ইয়াবা ক্রয় করে ঢাকায় নিয়ে যাবে। সেই তথ্যের ভিত্তিতে কটেজ জোনের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের কক্ষ  তল্লাশি করলে কনডমের ভেতর সুকৌশলে লুকানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।”

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান ডিবির ওসি।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!