• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

বাসচাপায় নিহত ৩


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৯:৩৯ পিএম
বাসচাপায় নিহত ৩

বগুড়ার শেরপুরে বাসচাপায় তিনজন নিহত এবং একজন আহত হয়েছেন। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ভবানীপুর ইউনিয়নের ভোগা বটতলা ইতালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন শাহবন্দেগি ইউনিয়নের সেরুয়া গরড়রবাড়ী এলাকার খেজু  প্রামানিকের ছেলে ভটভটি চালক আলামিন ও  শেরপুর পৌরসভার কর্মকার পাড়া এলাকার ভটভটি চালক গোপাল সরকার ও শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকার নাঈম।

স্থানীয়রা জানান, বিকেলে আমিনপুর এলাকা থেকে ভটভটিতে ধান ভরে শেরপুরে আসার পথে ঘোগাবটতলা ইতালির নামক স্থানে পৌঁছালে  ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসটি তাকে চাপ দেয়। এতে অপর দিক থেকে আশা মনোহারি খাদ্য সামগ্রী আরেকটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই ভুটভুটি চালক নিহত ও দুইজন গুরুতর আহত হন। আহত দুইজনকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে নাঈমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস ওয়ার হাউস সিভিল ডিফেন্স নাদির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার জানান, শ্যামলী বাসটি আটক করা হয়েছে। ডাইভার ও হেলপার পালিয়ে যায় তাদের আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 
 

Link copied!