• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ৩


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মে ৪, ২০২৩, ১০:০০ পিএম
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিন ইউনিয়ন পরিষদের ৩ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আর এই তথ্য নিশ্চিত করেছেন নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৪ মে) বিকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাজুড়ে মৃদু হাওয়া সেই সঙ্গে হালকা বৃষ্টিপাত ও বজ্রপাত শুরু হয়। এ সময় সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন, শাহজাহানপুর ইউনিয়ন ও দেবীনগর ইউনিয়নে বজ্রপাতে ৩ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, সদর উপজেলার চরবাগডাংগা ইউনিয়নের সোনাপট্টি গ্রামের মো. ফরিদ উদ্দিনের ছেলে মো. রফিক উদ্দিন (৩৫), শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর ভোলাপাড়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৫) ও দেবীনগর ইউনিয়নের মো. মোজাম্মেল হকের ছেলে ইসারুল (৪২)।

নবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বজ্রপাতে ৩ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, “বৃহস্পতিবার বিকালে বজ্রপাত হলে হতাহতের ঘটনাগুলো ঘটে। মাছ ধরতে গিয়ে বজ্রপাত হলে ঘটনাস্থলেই নিহত হন ইসারুল। রফিক ধান কাটতে গিয়ে বজ্রপাত হলে ঘটনাস্থলেই নিহত হন এবং জাহাঙ্গীর সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে হরিশপুর গ্রামের চাঁদতারা মসজিদের নিকট দাঁড়িয়ে থাকা অবস্থায় বজ্রপাত হলে ঘটনাস্থলেই নিহত হন।”

Link copied!