• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

ময়মনসিংহে ভুয়া এসআই গ্রেপ্তার


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ০২:৪৭ পিএম
ময়মনসিংহে ভুয়া এসআই গ্রেপ্তার

ময়মনসিংহের তারাকান্দায় পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিচয়ে মহাসড়কে চাঁদাবাজি করার সময় শাহাদত আলম (২৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে এসআই র‌্যাঙ্ক ব্যাচসহ নূরে আলম নামের নেমপ্লেট ও পুলিশের পোশাক উদ্ধার করা হয়।

শনিবার (৩১ জুলাই) রাত ১১টার দিকে ফুলপুর ময়মনসিংহ সড়কের মধুপুর নামক বাজার এলাকায় শাহাদত আলমকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

গ্রেপ্তার শাহাদত আলম জেলার ত্রিশাল উপজেলার ধলা-নামাপাড়া গ্রামের আ. মজিদের ছেলে। তিনি সদর উপজেলার ব্রিজ-মোড় কাশবন আবাসিক এলাকায় বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ঝুটন কুমার বর্মণ।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি ঝুটন কুমার বলেন, শাহাদত আলম ময়মনসিংহ ফুলপুর মহাসড়কের মধুপুর বাজারে এসআই র‌্যাঙ্ক ব্যাচসহ নূরে আলম নামের নেমপ্লেট পরে বাজারে আসে শাহাদাত আলম। এ সময় রুবেল মিয়া (২৪) নামের এক যুবককে সঙ্গে নিয়ে ওই বাজারের দোকানদার মোতালেবের দোকান থেকে ১০০ টাকা ও ১টি বেনসন সিগারেট নিয়ে পরে টাকা দিবে বলে চলে যায়। এর কিছুক্ষণ পরে শাহাদাত আলম পুলিশের পোশাক খুলে সাধারণ পোশাক পরে আবারও ওই দোকানে আসলে স্থানীয়দের সন্দেহ হয়। এসময় স্থানীয়রা তার হাতে থাকা ব্যাগ চেক করে পুলিশের পোশাক দেখতে পায়। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। 

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহাদত জানায় তিনি পুলিশের কনস্টেবল পদে চাকরি করতেন। গত বছর ডোপটেস্টে পজিটিভ হওয়ায় তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। শাহাদাত আলমের বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা হয়েছে এবং তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।
 

Link copied!