• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

ভাগনের জয়ের আনন্দে মামার মৃত্যু


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১, ০৩:৫০ পিএম
ভাগনের জয়ের আনন্দে মামার মৃত্যু

স্বতন্ত্র প্রার্থী হয়ে ভাগনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এতে এলাকাবাসী যেমন খুশি, তেমন খুশি মামা ইকারত মালিথাও। এই খুশিতে সোমবার (২৯ নভেম্বর) সকালে গ্রামের চায়ের দোকানে এলাকাবাসীর সঙ্গে নাচানাচি করতে যান বয়োবৃদ্ধ ইকারত। তখনিই ঘটে বিপত্তি। হার্টের রোগী ইকারত মালিথা লুটিয়ে পড়েন মাটিতে। এরপর হাসপাতালে নেওয়া হলেও বাঁচানো যায়নি সত্তর বছর বয়সী ইকারত মালিতাকে। 

ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নে। 

উপজেলার বাড়াদি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে সর্বোচ্চ ৩ হাজার ৮৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন তোবারক হোসেন। এই খুশিতে সোমবার সকাল ৯টার দিকে গ্রামের একটি দোকানের সামনে আনন্দ-উল্লাস করছিল এলাকাবাসী। এ সময় তাদের সাথে তোবারকের মামা ইকারত মালিথা নাচানাচি করতে থাকেন। এর এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাকে উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

ইকারত মালিথা আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নের অনুপ নগর গ্রামের খোকা মালিথার ছেলে। তিনি বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ছিলেন। 

নবনির্বাচিত চেয়ারম্যান তোবারক আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার মামা হার্টের রোগী ছিলেন। ভোটের বিজয়ে শীতের সকালে আনন্দ-উল্লাস করতে গিয়ে তিনি মারা যান।

Link copied!