• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

বিকল ট্রাকে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ৩


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ১১:১১ এএম
বিকল ট্রাকে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ৩

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় ডাবর-জগন্নাথপুর সড়কে বিকল ট্রাকে যাত্রীবাহী মাইক্রোবাসের ধাক্কায় ৩ শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। 

রোববার (২১ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের শান্তিগঞ্জ উপজেলার ডাবর পয়েন্টে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পুতুল দাসের ছেলে খোকন দাস (২), সমীরণ দাসের ছেলে নিলয় দাস (৯) এবং লিপু চন্দের ছেলে প্রণব চন্দ (৮)। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.আব্দুল মান্নান।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রাম থেকে বরযাত্রী দল শান্তিগঞ্জের পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। বিয়ের অনুষ্ঠান শেষে ফেরা পথে রাত সাড়ে ৯টার দিকে ডাবর পয়েন্টে তাদের বহনকারী মাইক্রোবাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি মালবাহী বিকল ট্রাকের পেছন ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসে থাকা ১১জন যাত্রী গুরুতর আহত হন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় শিশু খোকন, নিলয় এবং প্রণবকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে শান্তিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, দুর্ঘটনায় ৩ জনের মরদেহ হাসপাতালে আছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে আর ঘাড়ি দুটিই উদ্ধার করা হয়েছে। 

Link copied!