• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

বিএনপির ৫ নেতা গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ০৩:১০ পিএম
বিএনপির ৫ নেতা গ্রেপ্তার

নোয়াখালী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ পাঁচ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে গ্রেপ্তার আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে সোমবার (২২ আগস্ট) রাতে বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম রায়হান, দাদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাজেদুল করিম মুন্না, ২০ নম্বর আন্ডারচর ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী ডাক্তার মাইন উদ্দিন ও ১১ নম্বর নেয়াজপুর ইউনিয়ন ছাত্রদলের সদস্য অলি উল্যাহ রিপন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, “দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, লোডশেডিং ও ভোলায় বিএনপির দুই নেতাকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার বিকেলে সুবর্ণচরে উপজেলা বিএনপি একটি বড় প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বিশাল শোডাউন হওয়ায় সরকার দলের নেতারা পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপির পাঁচ নেতা-কর্মীকে গ্রেপ্তার করে।”

তাদের বিরুদ্ধে কোনো ওয়ারেন্ট নেই বলেও তিনি দাবি করেন।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, আসামিরা একটি বিস্ফোরক মামলার আসামি। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!