• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

বজ্রপাতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১, ১০:০৬ পিএম
বজ্রপাতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

গাজীপুর মহানগরীর বাঙ্গালগাছ এলাকায় বজ্রপাতে মবিন ইশতিয়াক (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে মবিনের দুই বন্ধু সুস্ময় (১৭) ও সৌরভ সাহা (১৭)।

বুধবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মেঘ দেখে বাসায় ফেরার সময় এ ঘটনা ঘটে।

মবিন ইশতিয়াক নড়াইলের লোহাগড়া থানার চর বালিদিয়া গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে। সে গাজীপুর মহানগরের উত্তর বিলাসপুর এলাকায় বাবা-মার সঙ্গে জনৈক নাসিমা আক্তারের বাসায় ভাড়া থেকে জয়দেবপুর রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চবিদ্যালয়ে পড়াশোনা করতো।
 
এলাকাবাসী জানায়, বন্ধুদের সঙ্গে ইশতিয়াক বাঙ্গালগাছ এলাকায় ঘুরতে যায়। আকাশে মেঘ দেখে তারা হেঁটে বাসায় ফিরছিল। বাঙ্গালগাছ ব্রিজের কাছাকাছি এসে মোবাইলে তারা ছবি তুলছিল। এ সময় বজ্রপাত হলে ইশতিয়াক ও তার দুই বন্ধু সুস্ময় ও সৌরভ সাহা আহত হয়। পরে স্থানীয়রা তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মবিন ইশতিয়াককে মৃত ঘোষণা করেন।

আহত সুস্ময় গাজীপুরের কালীগজ্ঞ থানার পানজোড়া গ্রামের সমর দাসের ছেলে। সে বর্তমানে গাজীপুর সিটি করপোরেশনের চাবাগান এলাকায় বসবাস করে। আহত সৌরভ সাহা গাজীপুর সিটি করপোরেশনের উত্তর বিলাসপুর এলাকার সুকোমল চন্দ্র সাহার ছেলে। তারা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
 

Link copied!