• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

নির্যাতনে গৃহবধূর মৃত্যু, স্বামী আটক


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০২:০৮ পিএম
নির্যাতনে গৃহবধূর মৃত্যু, স্বামী আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় স্বামীসহ পরিবারের লোকজনের নির্যাতনে আহত গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার (২৮ আগস্ট) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত গৃহবধূর নাম সাজনা বেগম (৪২)।

এদিকে স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে স্বামী সুলতান মিয়া হাসপাতাল থেকে পালানোর সময় নিহতের স্বজনরা তাকে আটক করে সিলেট কোতোয়ালি থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের ভাই আছলম আলী জানিয়েছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৮ বছর আগে উপজেলার নরসিংপুর ইউনিয়নের ফুলকারগাও গ্রামের মৃত আবদুল গফুরের পুত্র সুলতান মিয়ার সঙ্গে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বাউভোগলী গ্রামের মৃত আছদ্দর আলীর কন্যা সাজনা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহ লেগেই থাকত। বুধবার রাতে পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূর ওপর চালানো হয় নির্যাতন। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত প্রাপ্ত হন তিনি। ওইদিন তাকে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রোববার ভোরে অপারেশন শেষে উইমেন্স মেডিকেলের আইসিইউ রেফার্ড করা হলে বিকেল সাড়ে ৪টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই গৃহবধূ। স্ত্রীর মৃত্যুর পর তার স্বামীকে আটক করে পুলিশে দিয়েছেন স্বজনরা।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, “এমন ঘটনা শুনেছি। এখনও লিখিত অভিযোগ পাইনি। পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!