• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

নির্বাচনে আরও কোনো মায়ের বুক খালি না হয় আশা কবিতার


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০৯:৪৭ পিএম
নির্বাচনে আরও কোনো মায়ের বুক খালি না হয় আশা কবিতার

নির্বাচন কমিশনার (ইসি) বেগম কবিতা খানম বলেছেন, “ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কোনো প্রার্থী অবৈধভাবে ব্যালট পেপারে হাত দেওয়ার চেষ্টা করবেন না। নির্বাচনে সহিংসতা হলে কেন্দ্র ও প্রার্থীতা বাতিল এবং অনিয়মের সঙ্গে জড়িত হলে রির্টানিং, প্রিসাইডিং ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরও আইনের আওতায় আনা হবে।”

শনিবার (২০ নভেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলার ৮টি  ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সঙ্গে উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় কবিতা খানম এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার আরও বলেন, “নির্বাচনে সহিংসতায় এ পর্যন্ত অনেক মায়ের বুক খালি হয়েছে। আর কোনো মায়ের বুক খালি হোক তা নির্বাচন কমিশন আশা করে না। তাই সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন তা নিশ্চয়তার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।”

কবিতা খানম বলেন, “ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে পর্যাপ্ত পরিমান পুলিশ বিজিবি ও র‌্যাব মোতায়েন থাকবে।”

নির্বাচনে অনিয়ম ঠেকাতে ও অবাধ ও সুষ্ঠু করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার ভোটের দিন সকালে পাঠানোর জন্য নির্বাচন কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান।

Link copied!