• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

দুই মাদক ব্যবসায়ীকে আটক


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ১২:৩১ পিএম
দুই মাদক ব্যবসায়ীকে আটক

জামালপুরে দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শফি উদ্দিন খাঁ (৬০) ও রফিজ আলী মৃধাকে (৩৫) আটক করেছে র‌্যাব সদস্যরা। গ্রেপ্তার হওয়া শফি উদ্দিন খাঁ টাঙ্গাইল জেলার মধুপরের মমিনপুর কাউজি বাজার এলাকার মৃত আইজ উদ্দিন খাঁয়ের ছেলে এবং রফিজ আলী মৃধা ওই এলাকার লতিফ মৃধার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর স্কোয়াড্রন লিডার কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান সোমবার (১৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন। ভোরে স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের দল জামালপুর জেলার সদর থানাধীন রশিদপুর ভাটিপাড়ার মাসুদ রানার মুদিদোকানের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান জানান, তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ ২ হাজার টাকা, ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধার করা গাঁজার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।

কোম্পানি কমান্ডার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে টাঙ্গাইল ও জামালপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানান। তাদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!