• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

কৃত্রিম পায়ের ভেতর হেরোইন


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০৭:২৬ পিএম
কৃত্রিম পায়ের ভেতর হেরোইন

কৃত্রিম পা লাগিয়ে পঙ্গু সেজে অভিনব কায়দায় অ্যাম্বুলেন্সে করে হেরোইন পাচারের সময় দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

র‌্যাব জানায়, গোপন সূত্রে খবর মেলে দুইজন মাদককারবারি একটি অ্যাম্বুলেন্সে রাজশাহী থেকে রংপুর আসছে। আজ ভোরে র‌্যাবের একটি দল গাইবান্ধার পলাশবাড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের ওপর জরুরি চেকপোস্ট স্থাপন করে। এসময় সন্দেহভাজন একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে দেখা যায়, সেখানে দুইজনের মধ্যে একজনের এক পা পঙ্গু এবং তার সারা শরীরে টিউমার রয়েছে। উক্ত ব্যক্তির এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন বিধায় তাতে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত করা আছে। কৃত্রিম পায়ের ব্যাপারে সন্দেহ হলে র‌্যাবের ওই দল তল্লাশি শুরু করে। এতে কৃত্রিম প্লাস্টিকের পায়ের ভেতর থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৪১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মাদক বহনের অ্যাম্বুলেন্স জব্দ করা হয়। এসময় মাদককারবারি অ্যাম্বুলেন্স চালক বুলবুল আহমেদ (৪০) ও আজিজুর রহমানকে (৩৫) গ্রেপ্তার করা হয়। তাদের দুজনের বাড়ি রাজশাহী জেলায়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদককারবারিরা মাদকব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এর আগেও তারা একই কৌশল অবলম্বন করে রাজশাহী থেকে রংপুরে হেরোইন পাচার করেছেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Link copied!