• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক 


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ০৩:১৬ পিএম
ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক 

সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে গত দুই দিনে ইয়াবা, টাকা, সিমকার্ড ও মোটরসাইকেলসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার (৪ সেপ্টেম্বর) এবং শুক্রবার (৩ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে আটকদের কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো জেলার বিশ্বম্ভরপুর উপজেলার মুক্তিখলা গ্রামের মনিরুজ্জামান (৩২), মানিক মিয়া (৩৩), মাসুক মিয়া (১৯), সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাদিয়া গ্রামের রাসেল আহমদ (৩০), সুনামগঞ্জ সদর উপজেলার মল্লিকপুর গ্রামের রুবেল মিয়া (৩২) ও বাঁধনপাড়া এলাকার রেজান মিয়া (২৪)।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে মুক্তিখলা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদককারবারি মনিরুজ্জামান, মানিক মিয়া ও মাসুক মিয়াকে আটক করে র‌্যাব। শুক্রবার সকালে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

অপর দিকে সদর উপজেলার নতুন বাসস্ট্যান্ডের পুরাতন যাত্রী ছাউনির থেকে মাদককারবারি রাসেল আহমদ ও রুবেল মিয়াকে আটক করার পর তাদের কাছ থেকে ১৩৫ পিস ইয়াবা, মোবাইল ফোন ও নগদ ৩১০০ টাকা পাওয়া যায়।

অন্যদিকে পৌর শহরের ষোলঘর এলাকার জামে মসজিদের সামনে থেকে মাদককারবরি রেজান মিয়াকে আটক করার পর তার শরীর তল্লাশি করে ৩২০পিস ইয়াবা, ৯ হাজার ৮৮০টাকা, ৩টি সিমকার্ড, ২টি মোবাইল ফোনসহ মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত মালামালসহ তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার সিঞ্চন আহমেদ বলেন, পৃথক অভিযানে আটকদের মাদককারবারিদের বিরুদ্ধে পৃথক মামলা দেওয়া হয়েছে। মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Link copied!