• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫
মাইক্রোবাসকে ট্রেনের ধাক্কা

আরও একজনের মৃত্যু


মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ০৯:০১ এএম
আরও একজনের মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়ায় মাইক্রোবাসকে ট্রেনের ধাক্কার ঘটনায় কামাল আহমদ (৩৫) নামের আরও একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে সিলেট নগরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কামাল আহমদ সিলেট নগরের আম্বরখানা এলাকার লোহারপাড়ার বাসিন্দা।

গত রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে কুলাউড়ার ভাটেরা এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয় সিলেটগামী পারাবত ট্রেন। এতে ঘটনাস্থলেই ফরিদ উদ্দিন (৪৮) ও আফিফ হোসেন (৮) নামের দুজন নিহত হন। দুর্ঘটনায় আহত হন আরও ৬ জন। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।

কামাল আহমেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তাদের প্রতিবেশী রিজভী আহমেদ বলেন, “দুর্ঘটনায় কামাল গুরুতর আহত হয়েছিলেন। চার দিন পর বুধবার রাতে তিনি মারা গেছেন।”

ওই ট্রেন দুর্ঘটনায় কামাল আহমেদের বড় ভাই লাবিব আহমদও গুরুতর আহত অবস্থায় সিলেট নগরের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ছাড়া ওই দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন লিলি বেগম (৪০), রাবু বেগম (২০), রিজু (২০) ও জাহানারা বেগম (৫৪)।

গত রোববার একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে দুটি মাইক্রোবাসে করে কুলাউড়ার ভাটেরায় যাচ্ছিলেন সিলেট নগরের আম্বরখানা এলাকার এই পরিবারের সদস্যরা। দুপুর সাড়ে ১২টার দিকে ভাটেরা এলাকার হোসেনপুর গ্রামে প্রবেশের সময় মাইক্রোবাস দুটি রেলক্রসিং অতিক্রম করে। কিন্তু পেছনে থাকরা মাইক্রোবাসটি রেলক্রসিং অতিক্রমের সময় চলন্ত একটি ট্রেন সেটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরও ছয়জন।

Link copied!