• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ৩ জ্বিলকদ ১৪৪৫

সাকিবকে কলকাতার অধিনায়ক না করায় বিস্মিত টম মুডি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ০৫:০৮ পিএম
সাকিবকে কলকাতার অধিনায়ক না করায় বিস্মিত টম মুডি

চোট সমস্যার কারণে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে এবার দলটি পাচ্ছে না। কে হবেন কলকাতার অধিনায়ক সে নিয়ে বেশ গরম আলোচনা চলছিল। এমনকি, বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানও ছিলেন এই তালিকায়। শেষ পর্যন্ত নিতিশ রানাকেই অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে শাহরুখ খানের দলটি। তবে সাকিবকে অধিনায়ক হিসেবে বেছে না নেওয়ায় অবাক হয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটার ও কোচ টম মুডি।

এই অস্ট্রেলিয়ান মনে করেন, শ্রেয়াসের দলে না থাকায় যে ধাক্কা পেয়েছে কেকেআর, সেটা সামলানোর মতো ক্রিকেটার হলেন সাকিব। টম মুডি মনে করেন সাকিব নির্ভর করার মতো একজন খেলোয়াড়।

এক সাক্ষাৎকারে মুডি বলেন যে, সাকিব আন্তর্জাতিক মানের একজন দক্ষ ব্যাটার এবং এই মৌসুমে কেকেআর-এর হয়ে দুর্দান্ত ভূমিকা পালন করতে পারতেন। সাকিব আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ২,৩৩৯ রান করেছেন এবং ১৩৬ উইকেট নিয়েছেন।

মুডি বলেন, "সাকিব আল হাসান একজন যোগ্য ব্যাটার। কেন শেষ পর্যন্ত সাকিবকে দায়িত্ব দেওয়া হবে না যার উপর দল অনেক বেশি নির্ভর করে? শুধু কি বিদেশি বলে তাকে দায়িত্ব দেওয়া হলো না? দল তার উপর নির্ভর করতে পারত।"

তিনি আরও বলেন, "সাকিবকে বরাবরই অতিরিক্ত বিদেশি খেলোয়াড় হিসেবে ব্যবহার করা হয়েছে। ম্যাচ খেললেও ওকে ঠিকভাবে ব্যবহার করা হয়নি। সাকিবকে বলা উচিত, সে মূলত ব্যাটার হিসেবে খেলে। দলের দরকার হলে বল করবে। কেকেআরকে বোলার সাকিব বাড়তি সুবিধা দেবে।"

 

Link copied!