• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২ জ্বিলকদ ১৪৪৫

এলপিএলে সাকিবের দল গল টাইটানসের স্পন্সর ক্রিকেক্স


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০৮:৫১ পিএম
এলপিএলে সাকিবের দল গল টাইটানসের স্পন্সর ক্রিকেক্স

শ্রীলঙ্কায় শুরু হতে যাওয়া ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের আসর লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) সাকিব আল হাসানদের দল গল টাইটানস এর মূল স্পন্সর হিসেবে চুক্তি করেছে ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ও স্বনামধন্য ওয়েবসাইট ক্রিকেক্স ডটইন (crickex.in) । এ চুক্তি অনুযায়ী, আসন্ন লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩ -এ গল টাইটানসের মূল স্পন্সর হিসেবে থাকবে ক্রিকেক্স ডটইন।

আগামী ৩০ জুলাই থেকে ২০ আগস্ট পর্যন্ত কলম্বো ও ক্যান্ডিতে অনুষ্ঠিত হবে লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩। ক্রিকেটের প্রচারণা ও ক্রিকেটের উপযোগী পরিবেশ গড়ে তোলার ক্ষেত্রে অভিন্ন লক্ষ্য নিয়ে কাজ করে ক্রিকেক্স ডটইন।

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলোয়ার ও ফ্যানদের অভিজ্ঞতাকে নতুন মাত্রা দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ক্রিকেট বিষয়ক এ ওয়েবসাইট। নিজেদের সহজে ব্যবহার-বান্ধব ওয়েবসাইটের মাধ্যমে ক্রিকেক্স ডটইন সমর্থকদের পুরো টুর্নামেন্টজুড়েই রিয়েল-টাইম আপডেট দিবে।

এ অংশীদারিত্ব নিয়ে ক্রিকেক্স ডটইনের এক মুখপাত্র কারান শর্মা বলেন, “গল টাইটানসের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। দলটির সমৃদ্ধ ইতিহাস রয়েছে এবং তারা তাদের সফল পারফরমেন্সের জন্য সুপরিচিত। আমরা দলটিকে সমর্থন দেওয়ার ব্যাপারে এবং ফ্যানদের অনন্য ক্রিকেট অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। একই সঙ্গে আমাদের লক্ষ্য লঙ্কা প্রিমিয়ার লিগকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া।”  

গল টাইটাইনসের মুখপাত্র এ অংশীদারিত্ব নিয়ে দলের উৎসাহ প্রকাশ করেছেন। তিনি বলেন, “আমাদের মূল স্পন্সর হিসেবে ক্রিকেক্স ডটইনকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। এ অংশীদারিত্ব ক্রিকেট বিশ্বে দলের সাফল্য এবং স্বীকৃতিরই প্রমাণ। আমরা আমাদের ফ্যান এবং সমর্থকদের জন্য রোমাঞ্চপূর্ণ ও স্মরণীয় অভিজ্ঞতা প্রদানে ক্রিকেক্স ডটইনের সঙ্গে নিবিড়ভাবে কাজ করতে প্রত্যাশী।”

Link copied!