• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

যুক্তরাষ্ট্র নয়, মাগুরায় ঈদ করবেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ০৫:১১ পিএম
যুক্তরাষ্ট্র নয়, মাগুরায় ঈদ করবেন সাকিব

ভারতে গিয়েছিলেন সাকিব আল হাসান। সাথে ছিলেন তাসকিন আহমেদ ও সৌম্য সরকারকে। আইপিএলের মৌসুমে সাকিবের ভারতে যাওয়ার কারণ টুর্নামেন্ট নয়। কারণ টুর্নামেন্ট থেকে আগেই নাম প্রত্যাহার করে নিয়েছেন নাম্বার ওয়ান অলরাউন্ডার। খেলার জন্য না হলেও, একটি পণ্যের বিজ্ঞাপনের কাজে অংশ নিতে ভারতে ছিলেন জাতীয় দলের এই ক্রিকেটাররা।

গত ১৪ এপ্রিল ডিপিএলে মোহামেডানের ম্যাচ শেষ করেই হেলিকপ্টারে করে মাঠ ছাড়েন সাকিব। তার সাথে ছিলেন সৌম্য। পরে যোগ দেন তাসকিন। সন্ধ্যা ৭টায় এই তিন তারকাকে বহনকারী বিমান উড়াল দেয় ভারতের উদ্দেশ্যে। প্রতিবেশি দেশটিতে একটা চিপসের বিজ্ঞাপনে কাজ করেছেন তারা।

কাজ শেষ করে সাকিব উড়াল দিয়েছেন সৌদি আরবের মক্কায়, আবার ওমরাহ পালন করবেন তিনি। তাসকিন ও সৌম্য ফিরেছেন দেশে। আজ সকালেই তারা বাংলাদেশে এসেছেন।

এদিকে, ঈদের পরই আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ। ইংল্যান্ডের চেমসফোর্ডে সেই সিরিজে যোগ দেওয়ার আগে যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়ার কথা ছিল দেশের সেরা অলরাউন্ডারের। স্ত্রী ও ছেলেমেয়েসহ পরিবারের সবার সঙ্গে ঈদ উদযাপন শেষ করে সেখান থেকে সরাসরি চেমসফোর্ডে যোগ দেওয়ার কথা জানিয়েছিলেন।

তবে মত পাল্টেছে সাকিবের। যুক্তরাষ্ট্রে নয়,  দেশের বাড়িতেই ঈদ করবেন তিনি। বাবা-মায়ের সাথে মাগুরায় ঈদ উদযাপন করবেন দেশের ক্রিকেটের পোস্টারবয়। ওমরাহ করে সরাসরি দেশে ফিরবেন সাকিব। তবে কবে নাগাদ ফিরবেন, এখনো জানা যায়নি।

Link copied!