• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

মিরপুরে এলেও অনুশীলনে ছিলেন না সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০৫:৩৭ পিএম
মিরপুরে এলেও অনুশীলনে ছিলেন না সাকিব
ফাইল ছবি

এশিয়া কাপকে সামনে রেখে দুই সপ্তাহ ধরে অনুশীলন করছিল বাংলাদেশ ক্রিকেট দল। তবে, ফ্রাঞ্চাইজি লিগ ও শ্যুটিংয়ের ব্যস্ততার কারণে বাংলাদেশ দলের অনুশীলনে যোগ দিতে পারেননি সাকিব আল হাসান। তবে, বৃহস্পতিবার সকালে মিরপুরে আসেন বাংলাদেশ দলের তিন ফরম্যাটে অধিনায়কত্ব পাওয়া সাকিব আল হাসান। এসেই কোচিং প্যানেল ও খেলোয়াড়দের সঙ্গে বৈঠকে বসেন তিনি। এই বৈঠকে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও সৌম্য সরকার। এদিন দুপুর আড়াইটা থেকে ক্রিকেটারদের একটি প্র্যাক্টিস ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে দুপুর শুরু হতেই বাগড়া দেয় বৃষ্টি। সে কারণে নির্ধারিত ম্যাচটি মাঠে গড়ায় বিকেল চারটায়।

ফাইল ছবি

বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের দায়িত্ব গ্রহণের পর আজই প্রথমবারের মতো দলের সব ক্রিকেটারের সঙ্গে সাক্ষাৎ হয়েছে সাকিবের। সেখানে বেশ কিছু বিষয় নিয়েও আলোচনা হয়েছে। জানা গেছে, বৈঠকে ক্রিকেটারদের গত কয়েকদিনের অনুশীলন নিয়েও পর্যালোচনা করা হয়।

এশিয়া কাপের স্কোয়াডের বাইরের কয়েকজন ক্রিকেটারও ছিলেন প্র‌্যাকটিস ম্যাচে। সৌম্য সরকারকেও দেখা গেছে মূল দলের ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে।

ওয়ার্ম আপের সময় স্পিনারদের সঙ্গে ছোট রান আপেও বল করতে দেখা যায় তাকে। শুরুতে স্পিনারদের নিয়ে আলাদা অনুশীলন করেছেন রঙ্গনা হেরাথ। এরপর ম্যাচ আবহে অনুশীলনে নামেন ক্রিকেটাররা। ততক্ষণে ক্যামেরার জন্য বন্ধ হয়ে যায় মিরপুরের দরজা।

Link copied!