• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বিশাল গাড়িবহর নিয়ে মাগুরা পৌঁছেছেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ০১:৫৬ পিএম
বিশাল গাড়িবহর নিয়ে মাগুরা পৌঁছেছেন সাকিব
মাগুরায় ফুলেল শুভেচ্ছায় সাকিবকে বরণ করে নিয়েছে নেতা কর্মীরা। ছবি : সংগৃহীত

নিজ জেলা মাগুরাতে এর আগেও গিয়েছেন সাকিব আল হাসান। পেয়েছিলেন সংবর্ধনাও। তবে সেটা ছিল ক্রিকেটে নিজের পারফরমেন্সের জন্য। তবে, এবার তাকে বরণ করে নেওয়া হয়েছে অন্য একটা কারণে। বাংলাদেশ ক্রিকেট দলের এই অলরাউন্ডার আজ (বুধবার) মাগুরা গিয়েছেন রাজনীতিবিদ হিসেবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে পা রাখতে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে নিজ জন্মভূমি মাগুরা-১ আসনে মনোনয়ন পেয়েছেন তিনি। আর মনোনয়ন প্রাপ্তির তিন দিনের মাথায় বিশাল গাড়িবহর নিয়ে নিজ এলাকা মাগুরায় পা রাখলেন সাকিব। 

বেলা সাড়ে ১২টায় মাগুরায় পৌঁছান তিনি। এ সময় গড়াই নদীর ব্রিজ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন স্থানীয় নেতাকর্মীরা। এ সময় সাকিবের বাবা মাশরুর রেজা উপস্থিত ছিলেন। ছিলেন তার ফুফাতো ভাই রাব্বি আমিন সোহানও। শতশত মোটরসাইকেল আর প্রাইভেটকারের শো-ডাউন দেখা যায় তার গাড়ি বহরের আগে পিছে।

সাকিবের সঙ্গে মাগুরায় গিয়েছেন রনি তালুকদার। ছবি : সংগৃহীত

বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। পদ্মা সেতু হয়ে মাগুরার পথে যান টাইগার অধিনায়ক৷ সঙ্গে রয়েছেন জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদার-নাজমুল হোসেন অপু ও মোসাদ্দেক হোসেন। এছাড়াও গাড়িবহরে আছেন আওয়ামী লীগের বেশ কিছু নেতাকর্মী।

এদিকে সাকিবের ফুফাতো ভাই সোহান জানান, “সাকিব মাগুরায় পৌঁছে প্রথমে যাবেন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখান থেকে আত্মীয়স্বজন ও দলীয় নেতাদের কবর জিয়ারত করতে মাগুরা পৌর গোরস্তানে যাবেন। এরপর শুরু হবে নির্বাচনী কার্যক্রম।”

Link copied!