• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

টেস্টে অনিশ্চিত হয়ে দেশে ফিরছেন রোহিত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২, ১০:৪২ পিএম
টেস্টে অনিশ্চিত হয়ে দেশে ফিরছেন রোহিত
ছবি- ওয়ালটন

আঙুলের চোটে মাঠ থেকে ছিটকে পড়েছিলেন রোহিত শর্মা। দলের সাত উইকেট পতনের পর ইনজুরি নিয়েই মাঠে নেমেছিলেন। দলকে একরকম জয়ের দ্বারপ্রান্তেই নিয়ে গিয়েছিলেন। আঙুলের এই ইনজুরি থেকে তার দ্রুতই সেরে ওঠার কোনো সম্ভাবনাই নেই। তাই ভারতীয় অধিনায়ক দেশে ফিরে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সফরকারী দলের কোচ রাহুল দ্রাবিড়।

বুধবার (৭ নভেম্বর) মিরপুরে ফিল্ডিংয়ের সময় আঙুলের চোটে পড়েন রোহিত শর্মা। ইনজুরির গভীরতা নির্ণয়ে স্ক্যান করানো হয়। স্ক্যান রিপোর্টে কী এসেছে তা জানা না গেলেও তার দেশে ফিরে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছে।

ফিল্ডিংয়ের সময় চোট পাওয়ায় ওপেনিংয়ে নামতে পারেননি রোহিত শর্মা। শিখর ধাওয়ানের সঙ্গে ভারতের ইনিংস উদ্বোধন করেছিলেন বিরাট কোহলি। দলের সাত উইকেট পতনের পর ক্রিজে আসেন রোহিত। ২৮ বলে ৩ চার ও ৫ ছক্কায় ৫১ রানের ইনিংসে খেলে দলকে প্রায় জয়ের বন্দরেই নিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত দলকে আর জেতাতে পারেননি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রাহুল দ্রাবিড় বলেন, “আমাদের দলে কিছু ইনজুরি সমস্যা আছে। রোহিত শেষ ম্যাচ মিস করবে। সে মুম্বাইয়ে ফিরে চিকিৎসা নিবে। টেস্টের আগে সে ফিরতে পারবে কি-না তা নিশ্চিত নই।”

রোহিত শর্মা ছাড়াও ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ভারত কুলদ্বীপ সেন ও দীপক চাহারকে পাবে না ভারত। ইনজুরির কারণেও তারাও দেশে ফিরবেন। রোহিত শর্মা টেস্ট থাকলেও বাকি দুই ক্রিকেটার সাদা পোশাকের স্কোয়াডে নেই।

Link copied!