• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫
এশিয়া কাপ

আম্পায়ারের দায়িত্ব পালন করবেন মুকুল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০৮:০৭ পিএম
আম্পায়ারের দায়িত্ব পালন করবেন  মুকুল
ফাইল ছবি

দিন দিন বাংলাদেশের আম্পায়াররা বেশ উন্নতি করছে। গত বছরের এশিয়া কাপে দেখা গিয়েছিল বাংলাদেশি আম্পায়ারদের। এবারের এশিয়া কাপেও দেখা যাবে বাংলাদেশের আম্পায়ার মাসুদুর রহমান মুকুলকে।

এবারের এশিয়া কাপের জন্য অংশগ্রহণকারী দেশগুলো থেকে একজন করে আম্পায়ার নেয়ার ঘোষণা দিয়েছে এসিসি। এর আগে গেল বছর এশিয়া কাপেও সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছিলেন মুকুল। এমনকি সেই আসরে ভারত-পাকিস্তানের মতো হাই-ভোল্টেজ ম্যাচে মাঠে অন-ফিল্ড আম্পায়ার হিসেবে ছিলেন তিনি। বেশ সুনামের সঙ্গেই সেদিন দায়িত্ব পালন করতে দেখা গিয়েছিল মুকুলকে।

যার ফল হিসেবে চলতি বছরের এশিয়া কাপেও আবারো দায়িত্ব পেতে যাচ্ছেন মুকুল। এদিকে এশিয়া কাপের পর চীনে বসবে এশিয়ান গেমসের আসর। সেখানেও ক্রিকেট ইভেন্টে আম্পায়ারের দায়িত্ব পালন করতে শ্রীলঙ্কা থেকে সরাসরি চীনে উড়াল দেবেন মুকুল। এশিয়ান গেমসেও বাংলাদেশ থেকে একজন আম্পায়ার থাকবেন।

এদিকে আরেক বাংলাদেশি আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকত থাকছেন আফগানিস্তান-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজে। এশিয়া কাপের আগে শ্রীলঙ্কায় হতে যাওয়া এই তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ম্যাচ পরিচালনার দায়িত্ব পালন করতে দেখা যাবে তাকে।

Link copied!