• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

কন্যাসন্তানের বাবা হতে চান মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ১২:২৪ পিএম
কন্যাসন্তানের বাবা হতে চান মেসি
লিওনেল মেসি ও তার পরিবার। ছবি: সংগৃহীত

আর্জেন্টাই সুপার স্টার লিওনেল মেসি মাঠের বাইরে যতটুকু সময় পান সেটার বেশির ভাগই পরিবারের সঙ্গে ব্যয় করেন। তাকে প্রায়ই মাঠের বাইরে দেখা যায় স্ত্রী-সন্তানদের নিয়ে সময় উপভোগ করতে। মেসিকে দেখে মনে হয় স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো এবং তিন ছেলেকে নিয়ে তার কোন অপ্রাপ্তি নেই। তবে এলএমটেন জানালেন তার অপ্রাপ্তির কথা। মেসি এবার কন্যাসন্তানের বাবা হতে চান। ওলগাকে দেয়া এক সাক্ষাতকারে নিজের সেই মনোবাসনার কথা জানিয়েছেন লিও। 

রোকুজ্জোর সঙ্গে মেসির সম্পর্কটা ছোট বেলা থেকেই। এই যুগল দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালে বিয়ে করেন। বিয়ের আগে দুটি ও বিয়ের পরে একটি সন্তান আসে এই দম্পতির ঘরে। এবার চতুর্থ সন্তানের অপেক্ষায় আছেন মেসি-রোকুজ্জো।

মেসি বলেন, “আমরা আরও একটি সন্তান নিতে চাই। দেখি এবার মেয়ে হয় কি না। আন্তোনেলা একজন ভালো মা। আমি তার প্রতি মুগ্ধ। সে ২৪ ঘণ্টা সন্তানদের সঙ্গে থাকে। ভ্রমণ, খেলা, প্রাক-মৌসুম, জাতীয় দলের কারণে আমাদের বেশিরভাগ সময় দূরে থাকতে হয়।”

কাতার বিশ্বকাপ জয়ের পর মেসির ক্যারিয়ারে অপূর্ণতা বলতে কিছু নেই। তবে এখনই জাতীয় দল থেকে অবসরের কথা ভাবছেন না তিনি। একইসঙ্গে ২০২৬ বিশ্বকাপে খেলা তার ভাবনাতেও নেই।

লিও বলেন, “আমি এখনো আগামী বিশ্বকাপ নিয়ে ভাবছি না, এটা অনেক দূরে। হ্যাঁ, আসন্ন কোপা আমেরিকা নিয়ে ভাবছি। দারুণ এক টুর্নামেন্ট হতে যাচ্ছে। এরপর দেখা যাবে। এটা (খেলা চালিয়ে যাওয়া) নির্ভর করছে আমার শরীরের ওপর। (বিশ্বকাপ জয়ের) বছর কেটে গেছে এবং আমাদের দেখতে হবে দিনকে দিন আমি কেমন অনুভব করি। আমি দূরের কথা ভাবতে চাই না। যতটা পারি খেলা উপভোগ করতে চাই।”

আর্জেন্টিনা ৩৬ বছরপর তৃতীয় বিশ্বকাপ জেতার পর দেশটির বিশ্বকাপ জয়ী ফুটবলাররা নিজ নিজ ক্লাবে বড় সংবর্ধনা পেয়েছেন। কিন্তু আর্জেন্টিনাকে শিরোপা জেতানোর অন্যতম কারিগর মেসির কপালে তা জুটেনি। পিএসজি তাকে নিয়ে তেমন কোনো আয়োজনই করেনি বলে অভিযোগ করেছেন তিনি। মেসি বলেন, “আর্জেন্টিনার বাকি ২৫ সতীর্থদের সঙ্গে তুলনা করলে, আমিই একমাত্র খেলোয়াড় ছিলাম যে ক্লাবের কাছ থেকে (বিশ্বকাপ জয়ের জন্য) কোনো স্বীকৃতি পাইনি।”

Link copied!