• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ইনজুরিকে সঙ্গী করে বছরটা শেষ করলেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩, ০৪:৩৩ পিএম
ইনজুরিকে সঙ্গী করে বছরটা শেষ করলেন মেসি
চোট নিয়ে মাঠ ছেড়েছেন লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

ব্রাজিলকে হারিয়ে আন্তর্জাতিক ফুটবলের ইতি টেনেছে বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দল। বছরের শেষ ম্যাচটা তারা জিতেছে ১-০ গোলে। সেই ম্যাচের জয়ের সুখস্মৃতি নিয়ে ফিরতে পারতেন । তবে তা আর হলো না তার। আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি বছরটা শেষ করেছেন ইনজুরি নিয়ে।

ব্রাজিলের বিপক্ষে ম্যাচে লিওনেল মেসিকে বেশ কয়েকবার দেখা গিয়েছে অস্বস্তিতে। খেলার মাঝেই অনেকবার মাঠ থেকে উঠে গিয়ে তাকে দেখা গিয়েছে টাচলাইনে চিকিৎসা নিতে। তখনই সবার মনে শঙ্কা জেগে বসে মেসির চোট কি গুরুতর। ম্যাচ শেষে আর্জেন্টিনা অধিনায়ক নিজেই বলেছেন, কুঁচকির চোটে ভুগছেন তিনি। ফলে চোট নিয়েই বছর শেষ করলেন মেসি।

 কুঁচকির চোটের কারণে বারবার মাঠের বাহিরে যেতে হয়েছে মেসিকে। ছবি : সংগৃহীত

এদিন ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছাড়েন মেসি। ম্যাচের ৭৮ মিনিটে আর্জেন্টিনার অধিনায়ককে তুলে নেন কোচ লিওনেল স্ক্যালোনি। মূলত কুঁচকির অস্বস্তি নিয়ে অভিযোগ জানানোয় তাকে তুলে নেন কোচ।
মেসি অবশ্য সেরে ওঠার জন্য সময় পাচ্ছেন। তাই কোনোপ্রকার ঝুঁকি নিতে চাচ্ছেন না। ম্যাচ শেষে সেটাই জানালেন ইন্টার মায়ামি তারকা। মেসি বলেন, “আমি আমার পায়ের সংযোগস্থলে অস্বস্তি অনুভব করছিলাম। এটা এই বছর আমার শেষ খেলা ছিল তাই আমি সেরে ওঠার পর্যাপ্ত সময় পাব। ২০২৪ সালে আমি আমার সবটা দিব।”

চলতি বছরে চোট বেশ ভুগিয়েছে মেসিকে। পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি শেষে গত গ্রীষ্মের দলবদলে মায়ামিতে যোগ দেন মেসি। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে মেজর লিগ সকারে দলটির হয়ে পাঁচ ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি।

Link copied!