• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

সাকিবের পাশে মাশরাফি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৬:৫৭ পিএম
সাকিবের পাশে মাশরাফি
সাকিবের নির্বাচনী প্রচারে মাশরাফি। ছবি: সংগৃহীত

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে মাগুরায় গেছেন বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা। বৃহস্পতিবার দুপুর ১২টার পর সাকিবের শহরে পা রাখেন সাবেক এই কৃতি পেসার। মাশরাফি জানান, সাকিবকে উৎসাহ দিতেই তিনি এখানে এসেছেন। নিজের প্রচার বাদ দিয়ে ছুটে আসায় বড় ভাই ম্যাশকেও ধন্যবাদ জানান সাকিব। 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে লড়ছেন সাকিব। অন্যদিকে, নড়াইল-২ আসন থেকে লড়ছেন মাশরাফি। বাইশগজে দাপুটে বিচরণের পর সদ্য রাজনীতিতে নামা সাকিব নতুন যাত্রায় পাশে পাচ্ছেন ক্রিকেটাঙ্গনের সতীর্থ ও কোচসহ সবাইকেই। জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারকে সাকিবের প্রচারণায় অংশ নিতে দেখা গেছে।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে সাকিবকে সঙ্গে নিয়ে ছাদ খোলা জিপে করে মাগুরা শহরের প্রধান প্রধান সড়ক ও ওলিগলিতে প্রচার কাজে অংশ নেন মাশরাফি। তখন তাদেও সঙ্গে ছিলেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার, রনি তালুকদার, সাব্বির রহমান, আবু হায়দার রনি প্রমুখ। ক্রিকেট তারকাদের দেখতে শহরের রাস্তায় ভিড় পড়ে যায়। 

মাশরাফি বলেন, ‘সাকিব আমার সহ খেলোয়াড়। ও রাজনীতিতে নতুন এসেছে, উৎসাহ দিতে মাগুরায় এসেছি। সাকিব খেলার মাঠে যেমন ভাল করেছে, 

সাকিব বলেন, ‘মাশরাফি ভাই রাজনীতিতে অনেক অভিজ্ঞ। কেননা গত ৫ বছর সংসদ সদস্য ছিলেন। তার কাছে অনেক শেখার আছে। ভাই নিজের প্রচার-প্রচারণা বাদ দিয়ে এখানে এসেছেন; এজন্য ধন্যবাদ জানাচ্ছি। ক্রিকেটাররা একটা পরিবারের মতো।’

 

Link copied!