• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

কোচের বরখাস্তে ম্যানুয়েল নয়ারের নিন্দা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৩:৩২ পিএম
কোচের বরখাস্তে ম্যানুয়েল নয়ারের নিন্দা

ম্যানুয়েল নয়ার বায়ার্ন মিউনিখের কোচ এবং ঘনিষ্ঠ বন্ধু টনি তাপালোভিচকে বরখাস্ত করার সিদ্ধান্তের নিন্দা করেছেন। তিনি বলেছেন, এই খবর শুনে তার হৃদয় ছিঁড়ে গেছে।

তাপালোভিচ বাভারিয়াতে নিউয়েরের সঙ্গে সাড়ে ১১ বছর কাটিয়েছেন। কিন্তু আলিয়ানজ এরিনা ড্রেসিংরুম থেকে তথ্য ফাঁস করার অভিযোগে জানুয়ারিতে তাকে বাদ করে দেওয়া হয়েছিল। এই জুটি এক দশকেরও বেশি সময় ধরে ঘনিষ্ঠ বন্ধু। সাবেক ক্লাব শাল্কেতে সতীর্থও ছিল।

৩৬ বছর বয়সী নয়ারের পা ভেঙে যাওয়ার কারণে বিশ্বকাপের পর থেকে মাঠের বাইরে ছিলেন। তবে তিনি নিজেকে শিরোনামের বাইরে রাখেননি। অ্যাথলেটিকোর সঙ্গে একটি নতুন সাক্ষাত্কারে এই জার্মান তার দীর্ঘদিনের নিয়োগকর্তাদের সমালোচনা করেছেন। যারা তার অনুপস্থিতিতে সুইস গোলরক্ষক ইয়ান সোমারকে  নিয়োগ দেওয়ার জন্য চুক্তিবদ্ধ করেছেন।

 নয়ার তাপালোভিচের বরখাস্তের বিষয়ে বলেছেন, "এই ঘটনা আমাকে অত্যন্ত কঠিনভাবে আঘাত করেছিল। টনি সবসময় আমাদের সাথে দলের খেলোয়াড় ছিলেন, সবাই সেভাবেই দেখেছিল। তিনি আমার জন্য সাড়ে ১১ বছর ধরে কাজ করেননি। কিন্তু পুরো দলের জন্য, কোচিং স্টাফদের জন্য এবং ক্লাবের জন্য কাজ করেছেন। আমরা সবসময় কাজ এবং ব্যক্তিগত জীবন আলাদা করতে পেরেছিলাম।"

Link copied!