• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

সেঞ্চুরির পর হাসপাতালে গেলেন কুশল মেন্ডিস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ১২:৫৮ পিএম
সেঞ্চুরির পর হাসপাতালে গেলেন কুশল মেন্ডিস
শ্রীলঙ্কান উইকেটকিপার ব্যাটার কুশল মেন্ডিস। ছবি: সংগৃহীত

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কা আগে ব্যাট করে পাকিস্তানকে ৩৪৫ রানের টার্গেট দেয়। ম্যান ইন গ্রিনদের রানের পাহাড়ে চাপা দিতে ভীতটা গড়ে দেন লঙ্কান উইকেটকিপার ব্যাটার কুশল মেন্ডিস। তার সেঞ্চুরি সঙ্গে সাদিরা সামারাবিক্রমার শতকে পাকিস্তানকে বড় টার্গেট দেয় শ্রীলঙ্কা। তবে এদিন সেঞ্চুরির করার পর আউট হয়ে হাসপাতালে যেতে হয়েছে মেন্ডিসকে।

পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করে আউট হওয়ার পর তিনি আর ফিল্ডিং করতে মাঠে নামেননি। তাকে যেতে হয়েছে হাসপাতালে। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে বলেছে, “পাকিস্তানের বিপক্ষে দুর্দান্তু খেলার সময় পায়ের পেশিকে আক্রান্ত হওয়ার কারণে মাঠ থেকে ফেরার পর তাকে (কুশল মেন্ডিস) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।”

পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করেন কুশল মেন্ডিস। ১ রানে জীবন পাওয়া এই উইকেটরক্ষক ব্যাটার থামেন ১২২ রানে। মাত্র ৭৭ বলে ১৪টি চার ও ৬ ছক্কায় এক বিধ্বংসী ইনিংস খেলেন মেন্ডিস। তুলে নেন ৬৫ বলে বিশ্বকাপে শ্রীলঙ্কার ব্যাটারদের মধ্যে দ্রুততম সেঞ্চুরি। ওয়ানডে ক্যারিয়ারে এটি তার প্রথম শতক।

বোর্ড থেকে আরও জানানো হয়, “তার (মেন্ডিস) পরিবর্তে ফিল্ডিংয়ের জন্য মাঠে নামেন দুশান হেমন্ত এবং সাদিরা সামারাবিক্রমা উইকেটের পেছনে গ্লাভস হাতে দাঁড়ান।”

Link copied!