• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৪ জ্বিলকদ ১৪৪৫

হকিতে হ্যাটট্রিক জয় আবাহনীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৬:৪০ পিএম
হকিতে হ্যাটট্রিক জয় আবাহনীর
ছবি: প্রতীকী

বিরাট জয় পেয়েছে আবাহনী লিমিটেড হকি দল। গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে মঙ্গলবার মওলানা ভাসানী স্টেডিয়ামে আবাহনী ১০-১ গোলে উড়িয়ে দিয়েছে আজাদ স্পোটিং ক্লাবকে। 
এবারের হকি লিগে এটি আবাহনীর টানা তৃতীয় জয়। প্রথম দুই ম্যাচে তারা দিলকুশার বিপক্ষে ১০-১ ও ঊষা ক্রীড়া চক্রের বিরুদ্ধে ২-১ গোলের জিতেছিল।

আজাদের বিপক্ষে বড় জয়ের ম্যাচে জোড়া গোল করেছেন পুষ্কর খীসা মিমো, রাকিবুল হাসান রকি ও রোমান সরকার। নাঈম উদ্দিন, মোহাম্মদ আব্দুল্লাহ, আশরাফুল ইসলাম ও ফরহাদ আহমেদ শিতুল করেছেন একটি করে গোল। আজাদের গোলটি করেন মোহাব্বত।

দ্বিতীয় মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে আবাহনীকে এগিয়ে দেন ফরহাদ আহমেদ শিতুল। ৮ মিনিটে রাকিবের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ১৪ মিনিটে মিমো গোল করলে প্রথম কোয়ার্টারে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় সাবেক চ্যাম্পিয়নরা।

১৯ মিনিটে নাঈম উদ্দিন, ২০ মিনিটে মিমো (৫-০)। ২১ মিনিটে ডিফেন্ডার আশরাফুল, ৩৩ মিনিটে রাকিবুল হাসান, ৩৮ মিনিটে রোমান সরকার, ৪২ মিনিটে মোহাম্মদ আব্দুল্লাহ ও ৫৮ মিনিটে রোমান গোল করেন।

৫১ মিনিটে আজাদের একমাত্র ফিল্ড গোলটি করেন মোহাব্বত। আজাদ স্পোর্টিংয়ের এটি তৃতীয় হার। আগের দুই ম্যাচে তারা হেরেছিল মোহামেডান ও মেরিনার্সের কাছে।
 

Link copied!