• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

বাংলাদেশের খেলোয়াড়দের সঙ্গে অশোভন আচরণে অনুতপ্ত নন হারমানপ্রীত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৯:৩৫ পিএম
বাংলাদেশের খেলোয়াড়দের সঙ্গে অশোভন আচরণে অনুতপ্ত নন হারমানপ্রীত
ফাইল ছবি

আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রায় ১৪ বছর পার করে ফেলেছেন ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কৌর। এমন অভিজ্ঞ ক্রিকেটার কি না বাংলাদেশে এসে জড়িয়ে পড়লেন বিতর্কে। প্রথমে আউটের সিদ্ধান্তে রেগে ভাঙেন স্ট্যাম্প। পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে ভারতীয় হাই-কমিশনারকে মঞ্চে না দেখে করেন মন্তব্য। আর বাজে আচরনের শিকার হয়েছে বাংলাদেশের ক্রিকেটাররা।

সবমিলিয়ে বেশ সমালোচনার মুখেই পড়েন তিনি। পরে আইসিসি থেকে পান দুই ম্যাচের নিষেধাজ্ঞা। এসব বিষয়ে মুখ খুলেছেন হারমানপ্রীত। ইংল্যান্ড থেকে প্রকাশিত ‘দ্য ক্রিকেট পেপার’কে তিনি বলেছেন, এখানকার ঘটনায় ভুল কিছু দেখেন না। কোনো কিছু নিয়ে অনুশোচনাও নেই তার।

হারমানপ্রীত বলেছেন, “আমার কোনো অনুশোচনা নেই। আমি শুধু সেটাই বলেছি, যেটা দেখেছি ও অনুধাবন করেছি। আমি এটা বলব না যে কোনো কিছু নিয়ে অনুশোচনা আছে। কারণ দিন শেষে ক্রিকেটার হিসেবে আপনি সঠিক জিনিসটাই ঘটতে দেখতে চাইবেন। ”

এ সময় হারমানপ্রীত আরও বলেন, “ক্রিকেটার হিসেবে আপনি নিজেকে ও কী অনুভব করছেন সেটা মেলে ধরার অধিকার আছে। আমার মনে হয় না কোনো ক্রিকেটার বা কাউকে ভুল কিছু বলেছি। আমি শুধু সেটাই বলেছি যেটা মাঠে ঘটেছে। আমার কোনো আফসোস নেই এসব নিয়ে। ”

Link copied!