• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নিজেদের সেরাটা দিতে পারলে ফলাফল ভালো করা সম্ভব : সোহান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩, ১২:৪৫ পিএম
নিজেদের সেরাটা দিতে পারলে ফলাফল ভালো করা সম্ভব : সোহান
দীর্ঘদিন পর টেস্ট দলে ফিরলেন সোহান। ফাইল ছবি।

বিশ্বকাপের ব্যর্থতার কথা ভুলে গিয়ে আবারও মাঠে নামছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। যার প্রথমটি শুরু হবে ২৮ নভেম্বর সিলেটে। এরই মধ্যে সিলেট পৌঁছেছে বাংলাদেশ ও নিউজিল্যান্ড দুদলই। বিমান বন্দর ত্যাগ করার আগে গতকাল (বুধবার) বাংলাদেশের ভোলো খেলার প্রত্যয়ের কথা জানান উইকেট কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। দীর্ঘদিন পর টেস্ট দলে ডাক সুযোগ পাওয়া সোহান নিজেও ভালো কিছু করতে চান বলে জানান।

বিমান বন্দরে সোহান বলেন, “আলহামদুলিল্লাহ, সিরিজটা আসলেই চ্যালেঞ্জিং হবে। তবে আমি বিশ্বাস করি আমরা সবাই যদি যার যার জায়গা থেকে ভালো মতো খেলতে পারি তাহলে ইনশাআল্লাহ ভালো রেজাল্ট হবে।”

নিউজিল্যান্ড সিরিজে কোনো ব্যক্তিগত লক্ষ্য আছে কি না এমন প্রশ্নের জবাবে সোহান বলেন, “ব্যক্তিগত কোনো লক্ষ্য নেই। দল আমার কাছ থেকে যেটা চাইবে, সেটাই করার চেষ্টা করব। নিজের ভুলগুলো নিয়ে অনেকদিন ধরেই কাজ করতেছি। দল যেটা চাইবে সেটা যদি আমি করতে পারি, আমার কাছে মনে হয় ওইটাই লক্ষ্য থাকবে।”

বিশ্বকাপে বাংলাদেশ দলের বাজে পারফর্ম নিয়ে সোহান বলেন, “বিশ্বকাপে আমাদের একটা খারাপ সময় গেছে। আমাদের কাছে একটা বড় চ্যালেঞ্জ এবং বড় সুযোগ দল হিসেবে সেখান থেকে বেরিয়ে আসার। আমরা কতটা ভালো, সেটাও দেখানোর সুযোগ। আমার কাছে মনে হয় যে এটি ভালো সিরিজ হবে। আমার কাছে মনে হয় আত্মবিশ্বাসী থাকা গুরুত্বপূর্ণ এবং সেরকমই আছি। নিজের জায়গা থেকে চেষ্টা করব ভালো করার।”

এই সিরিজে বাংলাদেশ দলে নেই ইনজুরির কারণে সাকিব আল হাসান। ব্যক্তিগত কারণে খেলছেন না লিটন কুমার দাসও। তাই নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের নেতৃত্বভার থাকবে নাজমুল হোসেন শান্তর কাঁধে।

Link copied!