• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মাঠে হৃদরোগে আক্রান্ত ফুটবলার, বন্ধ ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০২:৫১ পিএম
মাঠে হৃদরোগে আক্রান্ত ফুটবলার, বন্ধ ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচ
টম লকার। ছবি: সংগৃহীত

লুটন টাউনের অধিনায়ক টম লকার শনিবার খেলার মাঠে আচমকা হৃদরোগে আক্রান্ত হন। ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে বোর্নমাউথের বিপক্ষে ম্যাচ চলাকালে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এরআগে চলতি বছরের এক ম্যাচে ২৯ বছর বয়সী এই লকারই প্রথম দফায় হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

মাঠে লকার আচমকা হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে ভিটালিটি স্টেডিয়ামে উপস্থিত সকলেই ভয় পেয়ে যান। টম অসুস্থ হওয়ার পরে দলের চিকিৎসক মাঠে এসে তাকে দেখেন। তারপর তিনি জানান, টম হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এর পর ক্লাবের পক্ষ থেকেও তা নিশ্চিত করা হয়।

ঘটনাটির পর লুটন টাউন ক্লাব সমাজমাধ্যমে একটি বিবৃতি দিয়েছে। তাতে লেখা, ‘আমাদের দলের স্বাস্থকর্মীরা নিশ্চিত করেছেন যে, লুটনের অধিনায়ক মাঠে হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়ার সময় তিনি প্রতিক্রিয়াশীল ছিলেন। তাকে স্টেডিয়ামের ভেতরে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। যার জন্য আমরা আবারও উভয় পক্ষের মেডিকেল টিমকে ধন্যবাদ জানাই। টমকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তিনি এখন স্থিতিশীল এবং বর্তমানে তার পরিবার সঙ্গে আছেন। হাসপাতালে তার বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। আমরা সকল সমর্থকদের তাদের প্রার্থনা ও শুভকামনার জন্য ধন্যবাদ জানাচ্ছি।’

খেলা চলাকালীন লুটন ও বোর্নেমাউথের ম্যাচটি ১-১ গোলে অমিমাংসিত ছিল। এই ঘটনার পরে ম্যাচটি বাতিল করা হয়েছে।
 

Link copied!