• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বাংলাদেশকে ‘ঈদ মোবারক’ জানাল আর্জেন্টিনা ফুটবল দল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ১২:০৯ পিএম
বাংলাদেশকে ‘ঈদ মোবারক’ জানাল আর্জেন্টিনা ফুটবল দল

আর্জেন্টিনা ফুটবল দলের সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্কটা যেন দিনদিন মধুর হয়ে উঠেছে। উৎসবের আমেজ বয়ে যাচ্ছে চারিদিকে। আর্জেন্টিনা ফুটবল দলের ভক্তদের সেই আমেজ আরেকটু বাড়িয়ে দিল আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। বাংলাদেশকে ঈদের শুভেচ্ছা জানাল মেসিরা।

বুধবার (২৮ জুন) আর্জেন্টিনা ফুটবল দলের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করা হয়। পোস্টের পোস্টারে লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া ও রদ্রিগো পলের হাস্যোজ্জ্বল ছবির দেখা মেলে। ভেতরে বাংলাদেশিদের উদ্দেশে ইংরেজিতে লেখা ‘ঈদ মোবারক।’

পোস্টের ক্যাপশনে লেখা— ‘বাংলাদেশের সকল প্রিয় বন্ধুদের আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ মোবারক! এই উৎসব হোক ভালোবাসা, শান্তি ও প্রিয়জনদের সাথে ভাগাভাগি করা স্মরণীয় মুহূর্ত।’

ভৌগোলিকভাবে আর্জেন্টিনার সঙ্গে বাংলাদেশের দূরত্ব প্রায় ১৭ হাজার কিলোমিটারের বেশি। তবে কাতার বিশ্বকাপ ও মেসির কারণে এই দূরত্ব ঘুচে গেছে মনের টানে। বিশ্বকাপের সময় আর্জেন্টিনা দলকে নিয়ে বাংলাদেশের উন্মাদনা আর্জেন্টিনা তো বটেই, সারা বিশ্বের নজর কেড়েছিল। পুরো বিশ্ব মনে রেখেছে কি না তা জানার উপায় নেই, তবে বাংলাদেশের সেই উন্মাদনা এখনো ভালোই মনে রেখেছে আর্জেন্টিনা।  

এদিকে এই ভালবাসার বন্ধন আরও বাড়িয়ে দিতে আগামী ৩ জুলাই বাংলাদেশে আসবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ।

 

Link copied!