• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

গ্রিন টুপি চুরি যাওয়ায় হতাশ ওয়ার্নার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০৫:৩৮ পিএম
গ্রিন টুপি চুরি যাওয়ায় হতাশ ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার। ছবি : সংগৃহীত

শেষ টেস্ট খেলতে মেলবোর্ন থেকে সিডনি যাওয়ার পথে ব্যাগ চুরি হয়ে যায় ডেভিড ওয়ার্নারের। সেই ব্যাগেই ছিল ওয়ার্নারের গ্রিন টুপি। অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট খেলার সময় যে টুপি দেওয়া হয় ক্রিকেটারদের। ফিল্ডিং করার সময় সেই টুপি পরেন ক্রিকেটারেরা। ব্যাগি গ্রিন টুপি প্রত্যেক অজি ক্রিকেটারের কাছে অমূল্য জিনিস। টুপি হারিয়ে ভেঙে পড়েছেন ওয়ার্নার। তিনি সেই টুপি ফেরত পাওয়ার জন্য পুরস্কারও ঘোষণা করেছেন।

বুধবার ভোর সাড়ে ৫টায় সিডনিতে শুরু হবে তৃতীয় ও শেষ টেস্ট। ইতোমধ্যে স্বাগতিক অস্ট্রেলিয়া ২-০ ব্যবধানে এগিয়ে থেকে সিরিজ নিশ্চিত করেছে। পার্থে প্রথম টেস্টে ৩৬০ রানে জেতার পর তারা মেলবোর্নে ৭৯ রানে সফরকারী পাকিস্তানকে পরাজিত করে।   

সিডনিতেই ওয়ার্নার খেলবেন জীবনের শেষ টেস্ট। এক দিনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে আবেদন করেছিলেন শেষ টেস্টটি সিডনিতে দেওয়ার জন্য। সব কিছু তার ইচ্ছে মতোই হচ্ছিল। এমন সময় হঠাৎ ব্যাগ ও টুপি চুরি হয়ে যাওয়ায় হতাশ হয়ে পড়েছেন ওয়ার্নার। সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করে আবেদন করেছেন হারানো জিনিস ফেরত দেওয়ার জন্য। 

ওয়ার্নার বলেন, ‘আমার ব্যাগটি কেউ নিয়ে নিয়েছে। তার মধ্যে আমার মেয়েদের জন্য উপহার ছিল। আমার ব্যাগি গ্রিন টুপি ছিল। ওই টুপিটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। মাঠে নামার আগে ওই টুপিটা আমার ফেরত চাই। ব্যাগটা যদি কারও খুব পছন্দ হয়ে থাকে, আমি তাকে ওই রকম দেখতে একটা ব্যাগ দিতে পারি। আমার কাছে একই রকম দেখতে একটা ব্যাগ আছে।’

নতুন বছরের প্রথম দিনেই এক দিনের ক্রিকেট থেকে অবসর নেন অস্ট্রেলিয়ার হয়ে দু’বারের বিশ্বকাপ জয়ী ওয়ার্নার। তবে এটাও জানিয়েছেন, যদি ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে তাকে দরকার হয় তাহলে আগামী দিনে সিদ্ধান্ত নিয়ে ভেবে দেখতে পারেন। 
 

Link copied!