• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

ডেঙ্গুতে আক্রান্ত সাইফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৩:১৭ পিএম
ডেঙ্গুতে আক্রান্ত সাইফ
ছবি: সংগৃহীত

এশিয়া কাপ শুরু হওয়ার আগেই বাংলাদেশ ক্রিকেট দলের একের পর এক দুঃসংবাদ আসছে। টাইগারদের এবারের দুঃসংবাদ, ওপেনার সাইফ হাসানের ডেঙ্গু পজিটিভ। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

এর আগে তামিম ইকবালের পিঠের ইনজুরির কারণে তাকে এশিয়া কাপের স্কোয়াডেই রাখেনি নির্বাচনরা। কিন্তু সামান্য ইনজুরি থাকার পরও ১৭ সদস্যের দলে ছিলেন পেসার এবাদল হোসাইন। তবে তিনি ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ না হওয়ায় বিসিবি তাকে এশিয়া কাপে দলের সঙ্গে পাঠায়নি। এরপর রোববার (২৭ আগস্ট) টাইগাররা এশিয়া কাপের জন্য শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা দেয়।

কিন্তু জ্বরের কারণে দলের সঙ্গে শ্রীলঙ্কায় যেতে পারেননি বাংলাদেশ দলের সহ-অধিনায়ক লিটন দাস। বিসিবি এটাও বলেন লিটনের জ্বর না কমলে তাদের ভাবনায় অন্যজন আছেন। কিন্তু দলে ওপেনারদের তালিকায় স্ট্যান্ডবাই রাখা হয়েছিল সাইফ হাসানকেই। এবার তিনিও হয়েছেন ডেঙ্গুতে আক্রান্ত ।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী টাইগার ক্রিকেটার সাইফের ডেঙ্গু পজিটিভের বিষয়টি নিশ্চিত করে বলেন, “কয়েকদিন আগে তার পরীক্ষা পজিটিভ আসে। কিন্তু এখন সাইফের তাপমাত্রা স্বাভাবিক রয়েছে। আমরা সবকিছু দেখাশোনা করছি।”

বাংলাদেশ এবার এশিয়া কাপের শিরোপা দেশে নিয়ে ফেরার স্বপ্ন দেখছে। কিন্তু এশিয়া কাপের শুরুর আগে ক্রিকেটারদের অসুস্থতার কারণে খুব একটা স্বস্তিতে নেই বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্ট। কারণ লিটন এবং সাইফের মধ্যে কেউ যদি শেষ পর্যন্ত এশিয়া কাপে যেতে না পারেন তাহলে টাইগারদের ওপেনার কে হবেন সে প্রশ্ন থেকেই যায়।

Link copied!