• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

১৪ বছর পর রিয়াল মাদ্রিদ ছাড়ছেন বেনজেমা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৪:৪৬ পিএম
১৪ বছর পর রিয়াল মাদ্রিদ ছাড়ছেন বেনজেমা

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর পর এবার করিম বেনজেমাকে পেতে চাইছে সৌদি প্রো লিগের একটি ক্লাব। সৌদি ক্লাব থেকে লোভনীয় প্রস্তাব পেয়েছেন ফ্রান্স তারকা। এবার করিম বেনজেমার ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ।

রিয়াল এখন নিশ্চিত করেছে যে, বেনজেমা মৌসুম শেষে ক্লাব ছাড়বেন। যখন তার চুক্তির মেয়াদ শেষ হবে। তিনি সৌদি আরব থেকে একটি বিশাল প্রস্তাব পেয়েছেন। রোনালদো বর্তমানে যে লিগে খেলছেন তাতে যোগ দিতে পারেন।

এই সপ্তাহের শুরুতে রিপোর্ট করা হয়েছিল যে, বেনজেমা আল-ইত্তিহাদে যাওয়ার পরিকল্পনা করেছেন। দলটি তাকে দুই বছরের মধ্যে ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে। যদিও তাকে বার্নাব্যুতে থাকার পরামর্শ দেওয়া হয়েছিল। তবুও, ইঙ্গিত ছিল, বেনজেমা ক্লাবের ভক্তদের বিদায় জানাতে একটি সংবাদ সম্মেলনের পরিকল্পনা করছেন।

রিয়াল এখন নিশ্চিত করেছে যে, তারা মঙ্গলবার একটি বিদায়ী অনুষ্ঠান করবে। প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ উপস্থিত থাকবেন। বেনজেমা ২০০৯ সালে ক্লাবে যোগ দেন এবং তিনি ক্লাবের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা এবং বিভিন্ন ধরনের ট্রফি জিতেছেন। তিনি চারবার লা লিগা এবং পাঁচবার চ্যাম্পিয়নস লিগ জিতেছেন। পাশাপাশি তিনি ২০২২ সালে ব্যালন ডি‍‍`অরও জিতেছেন।

রিয়াল বিবৃতিতে জানিয়েছে, "রিয়াল মাদ্রিদ এবং আমাদের অধিনায়ক করিম বেনজেমা আমাদের ক্লাবের একজন খেলোয়াড় হিসেবে তার উজ্জ্বল এবং অবিস্মরণীয় অবস্থানের অবসান ঘটাতে সম্মত হয়েছে। রিয়াল মাদ্রিদ তার প্রতি কৃতজ্ঞতা এবং তার প্রতি ভালোবাসা প্রদর্শন করতে চায়। যিনি ইতিমধ্যেই আমাদের সর্বশ্রেষ্ঠ কিংবদন্তিদের একজন। মাদ্রিদিস্তাস এবং সারা বিশ্বের সকল ভক্তরা তার জাদুকরী এবং অনন্য ফুটবল উপভোগ করেছে, যা তাকে আমাদের ক্লাবের অন্যতম সেরা এবং বিশ্ব ফুটবলের অন্যতম কিংবদন্তিতে পরিণত করেছে।"

Link copied!