• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশ নারী হকি দলের টানা দ্বিতীয় জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০৯:৩২ পিএম
বাংলাদেশ নারী হকি দলের টানা দ্বিতীয় জয়
ছবি: সংগৃহীত

উইমেন্স ফাইভ-এ-সাইড এশিয়া কাপ হকিতে জয়ের রথ ছুটছে বাংলাদেশের মেয়েদের। প্রথম ম্যাচ হারের পর টানা দুই ম্যাচে জয় পেল অর্পিতা-আইরিনরা। এবার লাল-সবুজের প্রতিনিধিরা বড় ব্যবধানে হারিয়েছে ইরানকে।

ওমানের সালালাহতে হওয়া এই প্রতিযোগিতায় শনিবার নিজেদের তৃতীয় ম্যাচে ইরানকে ৯-৩ গোলে হারায় বাংলাদেশ। আইরিন রিয়া ৪টি ও অপির্তা পল ৩ গোল করেন। একবার করে জালের দেখা পান মুক্তা খাতুন ও মোসাম্মাৎ আক্তার।

ছবি: সংগৃহীত

ইরানের বিপক্ষে ম্যাচের নিয়ন্ত্রণ বাংলাদেশের অধীনেই ছিল। প্রথম কয়েক মিনিট ইরান প্রতিদ্বন্দ্বিতা করলেও পরবর্তীতে সময়ের সাথে সাথে ম্যাচ থেকে ছিটকে যায়। বল পজেশন, আক্রমণ সব দিক থেকেই বাংলাদেশ এগিয়ে ছিল। ফিল্ড, পেনাল্টি স্ট্রোক সব মাধ্যমেই বাংলাদেশ গোল আদায় করে।

এশিয়ান হকি ফেডারেশনের তাদের ইউটিউবে খেলাটি প্রচার করেছে। ম্যাচ জুড়ে স্কোরলাইন বিভ্রান্তি ছড়িয়েছে। বাংলাদেশ কিছুক্ষণ পর পর গোল করলেও ইরানের দিকেই স্কোর বাড়ছিল। স্কোরলাইনের সঙ্গে সময়ও থেমে ছিল। ফলে ইউটিউবে খেলা অনুসরণ করে হকিপ্রেমীরা খানিকটা বিভ্রান্তেই ছিলেন।

টানা দ্বিতীয় জয় পেলো বাংলাদেশ। ইন্দোনেশিয়ার বিপক্ষে ৭-৪ গোলে হেরে আসর শুরু করা মেয়েরা দ্বিতীয় ম্যাচে চাইনিজ তাইপেকে ১০-৫ গোলে ধসিয়ে দিয়েছিল।

Link copied!