• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি বাংলাদেশ দল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৩:১০ পিএম
রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি বাংলাদেশ দল
মঙ্গলবার রাতে ফের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র। ছবি : সংগৃহীত

দ্বি-পাক্ষিক সিরিজে ১-২ ম্যাচে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে পরাজিত হয় বাংলাদেশ। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রথম প্রস্তুতি ম্যাচে সেই যুক্তরাষ্ট্রের মুখোমুখি হতে যাচ্ছে নাজমুল হোসেন শান্তর দল।

মঙ্গলবার ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে রাত ৯টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

টি-টোয়েন্টি সিরিজে টাইগারদের বিপক্ষে প্রথমবারের মতো সিরিজ জয়ের দুর্দান্ত স্বাদ পায় স্বাগতিকরা। যুক্তরাষ্ট্রের মাঠে প্রথম দুই ম্যাচ যথাক্রমে  ৫ উইকেট ও ৬ রানে হেরে আগেভাগেই সিরিজ হাতছাড়া করে বাংলাদেশ। তৃতীয় ও শেষ ম্যাচ অবশ্য দারুণ খেলে ১০ উইকেটের বড় ব্যবধানে জিতে যুক্তরাষ্ট্রের কাছে হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা এড়াতে সক্ষম হয় বাংলাদেশ।

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ হলেও বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র ম্যাচটি কোনো চ্যানেল সম্প্রচার করবে না। সাধারণত  প্রস্তুতি ম্যাচগুলো টিভিতে সরাসরি সম্প্রচার করা হয়ে থাকে, তবে এবার তা হচ্ছে না। মূলত, আইপিএলের কারণে অনেকটাই রং হারানো প্রস্তুতি ম্যাচগুলো নিয়ে নেই তেমন শোরগোল।

এবারের বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস। আইপিএল ফাইনাল শেষ করে এখনো যুক্তরাষ্ট্র পৌঁছায়নি তাদের টেকনিক্যাল টিম। এমনকি এখন পর্যন্ত তাদের ইকুইপমেন্টও পৌঁছায়নি। এ কারণে এবার ১৬টা ওয়ার্ম আপ ম্যাচের মাত্র ২টা টেলিকাস্ট হবে।

Link copied!