• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

‘ভারতকে ভয় পাচ্ছে‍‍ অস্ট্রেলিয়া’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ১২:১১ পিএম
‘ভারতকে ভয় পাচ্ছে‍‍ অস্ট্রেলিয়া’

ভারতীয় ক্রিকেট দল বর্ডার গাভাস্কার ট্রফিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে। নাগপুরে ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজটি। উভয় দলই বর্তমানে চার ম্যাচের টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছে।

বহুল প্রত্যাশিত টেস্ট সিরিজের আগে সাবেক ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ কাইফ অস্ট্রেলিয়ার স্কোয়াড নিয়ে তার চিন্তাভাবনা প্রকাশ করেছেন।

ক্রিকেট অস্ট্রেলিয়া  গত মাসে এই সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে। কাইফ বলেছেন যে, অসিরা ১৮ জন খেলোয়াড় নিয়ে ভারতে আসছে কারণ তারা আতঙ্কিত। অস্ট্রেলিয়া গত ১৮ বছরে ভারতে মাত্র একটি টেস্ট ম্যাচ জিতেছে।

কাইফ বলেন, “অস্ট্রেলিয়া ১৮ জন খেলোয়াড় নিয়ে ভারতে আসছে। তারা নিজেরাই দেখাচ্ছে যে, তারা আতঙ্কিত। ১৮জন খেলোয়াড় নিয়ে তারা কখনো ভারত সফর করেনি। তারা জানে ভারত ঘরের মাঠে শক্তিশালী দল। তাদের হারানো সহজ নয়।”

অস্ট্রেলিয়া স্কোয়াড

প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভ স্মিথ (সহ-অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, পিটার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজলউড, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুসচেন, নাথান লায়ন, ল্যান্স মরিস, টড মারফি , ম্যাথিউ রেনশ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন ও ডেভিড ওয়ার্নার।

 

Link copied!