• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

দলের পরিবর্তনের আভাস আর্জেন্টিনা কোচের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২, ০১:১২ পিএম
দলের পরিবর্তনের আভাস আর্জেন্টিনা কোচের

বিশ্বকাপের আগে আবুধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৫-০ গোলের জয় পেয়েছে আর্জেন্টিনা। ম্যাচটি সহজে জিতলেও দল নিয়ে এখনও দূর্ভাবনায় আছেন কোচ লিওনেল স্ক্যালোনি। জানিয়েছেন, বিশ্বকাপ দলে আসতে পারে পরিবর্তন।

আবুধাবিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ম্যাচে খেলেননি ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো, আলেজান্দ্রো গোমেজ, নিকো গঞ্জালেস ও পাওলো দিবালা। এই চার ফুটবলারকে নিয়েই বেশ চিন্তিত কোচ লিওনেল স্ক্যালোনি। পরিবর্তন আসলে এই চার ফুটবলারকেই বদল করতে পারেন।

ম্যাচ শেষে কোচ স্ক্যালোনি বলেন, “আমাদের (স্কোয়াডে) কিছু সমস্যা রয়েছে। তালিকা চূড়ান্ত করার জন্য আমাদের হাতে সময় রয়েছে। আমরা পরিবর্তন করতে পারি। আশা করি করতে হবে না। তবে একটা সম্ভাবনা রয়েছে।”

তিনি আরও বলেন, “আমি বলছি না তারা স্কোয়াড থেকে বাদ পড়বে। তবে কয়েকজন খেলোয়াড় পুরোপুরি সুস্থ নয়। তাদেরকে স্কোয়াডের বাইরে রাখা হয়েছে কারণ তারা খেলার জন্য ফিট নয় অথবা কিছুটা ঝুঁকি রয়েছে। আমাদের সতর্ক থাকতে হবে। তাদের বাইরে রাখার কারণ ছিল।”

ফিফা বিশ্বকাপের নিয়ম অনুযায়ী বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ শুরুর ২৪ ঘণ্টা আগ পর্যন্ত স্কোয়াডে বদল আনার সুযোগ পাবে দলগুলো। ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা।

Link copied!